fbpx
দেশহেডলাইন

সস্ত্রীক করোনায় আক্রান্ত ঝাড়খণ্ডের প্রাক্তন মুখ্যমন্ত্রী শিবু সোরেন

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: এবার মারণ করোনাভাইরাসে আক্রান্ত হলেন ঝাড়খণ্ডের প্রাক্তন মুখ্যমন্ত্রী শিবু সোরেন। এমনকি তাঁর স্ত্রী রূপি সোরেনের করোনা পরীক্ষার ফলও পজিটিভ এসেছে। শনিবারই সস্ত্রীক শিবু সোরেনের করোনা পরীক্ষার ফল পজিটিভ এসেছে বলে জানা যায়।

উল্লেখ্য, এর আগে শিবু সোরেনের বাসভবনের কর্মী ও নিরাপত্তা রক্ষী মিলিয়ে মোট ১৭ জনের করোনা পরীক্ষার ফল পজিটিভ আসে। গত সোমবার নিজের করোনা পরীক্ষা করিয়েছেন ঝাড়খণ্ডের তৎকালীন মুখ্যমন্ত্রী হেমন্ত সোরেন। গত দু-মাসে এই নিয়ে তৃতীয়বার নিজের করোনা পরীক্ষা করালেন তিনি। সম্প্রতি হেমন্ত সোরেনের সঙ্গে সাক্ষাত্‍ হয় ঝাড়খণ্ডের মন্ত্রিসভার সদস্য বান্না গুপ্তার। এই বান্না গুপ্তা করোনায় আক্রন্ত হয়েছেন বলে জানা গিয়েছে।

আরও পড়ুন: জো বিডেন খমতায় এলে মার্কিন যুক্তরাষ্ট্রের ওপর চিন রাজত্ব করবে: ডোনাল্ড ট্রাম্প

গত মঙ্গলবার ঝাড়খণ্ডের স্বাস্থ্যমন্ত্রী বান্না গুপ্তা জানান , তিনি করোনায় আক্রান্ত হয়েছেন। এর আগেই তিনি ঝাড়খণ্ডের মন্ত্রিসভার বৈঠকে যোগ দেন। এই বৈঠকে ঝাড়খণ্ডের মুখ্য়মন্ত্রী হেমন্ত সোরেন ছাড়াও অন্যান্য মন্ত্রীরা ছিলেন। সূত্রের খবর, এই বৈঠকে বান্না গুপ্তা বসেছিলেন ঝাড়খণ্ডের কৃষিমন্ত্রী বাদল পত্রলেখের পাশেই।

নিজের করোনা হওয়ার কথা জানানোর পাশাপাশি বান্না গুপ্তা ট্যুইট করে বলেন, ‘গত কয়েকদিনে আমার সঙ্গে যাঁদের সাক্ষাত্‍ হয়েছে, তাঁদের সবাইকেই করোনা পরীক্ষা করিয়ে নেওয়ার জন্য অনুরোধ করছি।’

Related Articles

Back to top button
Close