fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

লালগড়ের দুর্গাপূজা মণ্ডপ গুলি ঘুরে দেখলেন ঝাড়গ্রামের পুলিশ সুপার অমিত কুমার ভরত রাঠোর

সুদর্শন বেরা ঝাড়গ্রাম: মহাসপ্তমীর দিন শুক্রবার মণ্ডপে মণ্ডপে হাজির ঝাড়গ্রামের এর পুলিশ সুপার অমিত কুমার ভরত রাঠোর। যা দেখে রীতিমতো হইচই পড়ে যায় ঝাড়গ্রাম জেলার লালগড় থানারচ্যামিটাড়া গ্রামে।ঐ গ্রামে গ্রামবাসীদের ছোট্ট একটি দুর্গাপুজা করা হচ্ছে যা দেখে খুশি পুলিশ সুপার। তিনি বলেন গ্রামবাসীরা স্যানিটাইজার ব্যবহার করছে, মুখে মাস্ক ব্যবহার করছে, মানুষকে করোনা নিয়ে সচেতন করছেন। যা দেখে আমি অবাক হয়ে গিয়েছি। গ্রামবাসীদের
উদ্যোগে তিনি স্বাগত জানান। তিনি বলেন এভাবে যদি মানুষ সচেতন হয় তাহলে করোনা থেকে আমরা অনায়াসেই রক্ষা পাবো। তিনি গ্রামবাসীদের হাতে মিষ্টির প্যাকেট তুলে দেন । এভাবেই তিনি বিনপুর এক ব্লকের লালগড় থানার বিভিন্ন এলাকায় পূজামণ্ডপগুলি ঘুরে দেখেন ও গ্রামবাসীদের সাথে কথা বলেন এবং তাদের হাতে মিষ্টির প্যাকেট তুলে দেন। সেই সঙ্গে সর্বস্তরের মানুষকে তিনি দুর্গা পুজোর শুভেচ্ছা ও অভিনন্দন জানান। সেই সঙ্গে তিনি বলেন করোনা পরিস্থিতির জন্য সামাজিক দূরত্ব বজায় রাখবেন, সকলেই মুখে মাস্ক ব্যবহার করবেন এবং প্রশাসনকে সহযোগিতা করবেন।

আরও পড়ুন: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সংস্কৃতের শিক্ষককে হত্যার হুমকি দিল মৌলবাদীরা

এ বছর আমরা ছোট করে পুজো করছি আগামী দিনে আমরা সবাই এক সঙ্গে মিলিত হয়ে বড় ধরনের পূজা করব। পুলিশ সুপারের ভূমিকায় খুশি সর্বস্তরের মানুষ ।পুলিশ সুপার কে কাছে পেয়ে ভয় না করে এগিয়ে গিয়ে তার সাথে কথা বলেন গ্রামবাসীরা এবং পুলিশ সুপার গ্রামবাসীদের কাছে তাদের অভাব-অভিযোগের কোথাও সপ্তমীর দিন শুনেন। তিনি গ্রামবাসীদের বলেন আপনারা পুজোর দিন গুলি আনন্দে কাটান। যদি কোথাও কোনো অসুবিধা হয় আপনারা আমার সাথে যোগাযোগ করবেন, আমি এবং আমার পুলিশ প্রশাসন আপনাদের পাশে রয়েছি ।

 

 

Related Articles

Back to top button
Close