fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

অসুস্থ রানিগঞ্জের প্রাক্তন সিপিএমের বিধায়ককে দেখতে আসানসোলে পুরনিগমের মেয়র জিতেন্দ্র তেওয়ারি

শুভেন্দু বন্দোপাধ্যায়, আসানসোল:  সৌজন্যতার নজির। রাজনৈতিক মতভেদ ভুলে খবর পেয়ে অসুস্থ রানিগঞ্জের প্রাক্তন সিপিএমের বিধায়ক হারাধন ঝায়ের সঙ্গে তার বাড়িতে গিয়ে শনিবার দেখা করলেন আসানসোল পুরনিগমের মেয়র তথা পশ্চিম বর্ধমান জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি জিতেন্দ্র তেওয়ারি। তিনি রানিগঞ্জ সমিতির সভাপতি বিনোদ নুনিয়া ও পুরনিগমের কাউন্সিলার কাঞ্চন তেওয়ারিকে নির্দেশ দিয়ে বলেছেন, তারা যেন প্রতি সপ্তাহে প্রাক্তন বিধায়কের খোঁজ খবর নিতে আসেন। এছাড়াও মেয়র প্রাক্তন বিধায়ককে বলে আসেন, কোন রকম সমস্যা হলে, তাকে জানাতে। তার পক্ষ থেকে যতটা সম্ভব সাহায্য করা হবে।

এই প্রসঙ্গে হারাধন ঝা বলেন, জিতেন্দ্র তেওয়ারি ও তার সঙ্গে আসা লোকেদের দেখে আমি খুব খুশি হয়েছি। তারা আসায় আমার ২৫ শতাংশ অসুখ ঠিক হয়ে গেছে। তিনি আরো বলেন, জিতেন্দ্র তেওয়ারি উন্নয়নয়ের দিকে খুব নজর দিয়েছেন। জিতেন্দ্র তেওয়ারি জীবনে অনেক উন্নতি করুক। মেয়র তথা তৃণমূল কংগ্রেসের জেলা সভাপতি জিতেন্দ্র তেওয়ারি বলেন, ২০০৬ সালে দিদি আমাকে রানিগঞ্জে দলের প্রার্থী করেছিলেন৷ সেই সময় আমি হারাধন ঝায়ের বিরুদ্ধে নির্বাচনে লড়াই করেছিলাম।

আরও পড়ুন: ভাইয়ের সঙ্গে বোনের প্রেমের সম্পর্ক! পরিবারের তাচ্ছিল্যের কারণে অপমানে আত্মঘাতী যুবক

সেই সময় আমি বলেছিলাম, উনি আমার কাকা। আমি তার বিরুদ্ধে কিছু বলবো না। কাল আমি তার অসুস্থতার কথা জানতে পারি। তারপর এদিন আমি স্থানীয় নেতাদের নিয়ে তাকে দেখতে এসেছি। আমার তার সুস্থ হওয়া ও দীর্ঘায়ু কামনা করছি। তার লড়াই বিফলে যাবে না। তিনি আসল বামপন্থী। তার মতো বামপন্থী বিচারধারার নেতা আজ সমাজে বিরল। ভগবানের কাছে প্রার্থনা করছি, তিনি যেন দ্রুত সুস্থ হয়ে উঠেন।

Related Articles

Back to top button
Close