fbpx
গুরুত্বপূর্ণদেশহেডলাইন

মোদি সরকারের আশার বাণী, ৯৭,০০০ হাজার বেতনে নিয়োগ করা হবে ৩০০ জনকে

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: বিশ্বজুড়ে করোনা আবহের মধ্যেও আশার বাণী শোনাল মোদি সরকার। জানা গিয়েছে যে, কেন্দ্রীয় সরকারের ৩০০ পদে নিয়োগ করা হবে। মাসিক বেতন হবে ৯৭,০০০ টাকা। ইন্ডিয়ান আর্মি, আর্মড ফোর্স, মেডিক্যাল সার্ভিস পদে এইসব প্রার্থীদের নিয়গ করা হবে। এ বিষয়ে একটি বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।  আগ্রহী প্রার্থীদের দ্রুত আবেদনের জন্য বলা হয়েছে। আবেদন করার শেষ তারিখ আগামী ১৬ আগস্ট। জানা গিয়েছে যে, এই ৩০০ শূন্যপদের মধ্যে ২৭০ জন ছেলে এবং ৩০ জন মেয়েকে নিয়োগ করা হবে। শিক্ষাগত যোগ্যতা হিসেবে প্রাথীদের মেডিক্যাল কাউন্সিল থেকে রেজিস্ট্রেশন থাকতে হবে। এছাড়া ডাক্তারি ডিগ্রি থাকতে হবে।

[আরও পড়ুন- ৬ ঘণ্টায় ১৪ লক্ষ মাস্ক বিলি করে রেকর্ড গড়ল ছত্তিশগঢ় পুলিশ]

যারা ৩০ জুনের আগে বা জুন মাসে ইন্টার্নশিপ শেষ করেছেন তাঁরাই শুধুমাত্র আবেদন করতে পারবেন। আবেদন ফি বাবদ প্রার্থীদের ২০০ টাকা দিতে হবে। অনলাইনের মাধ্যমে এই আবেদন ফি জমা দিতে হবে। আবেদন করার জন্য www.amcsscentry.gov.ইন এই ওয়েবসাইটে যেতে হবে।

এই পদে পুরুষ এবং মহিলা উভয়েই আবেদন করতে পারবেন। প্রার্থীদের মেডিক্যাল পরীক্ষা এবং ইন্টারভিউয়ের মাধ্যমে বাছাই কড়া হবে।বিস্তারিত তথ্যের জন্য প্রার্থীদের www.amcsscentry.gov.ইন নামে এই সাইটে চোখ রাখতে বলা হয়েছে। বাছাই করা প্রার্থীদের ইন্টারভিউ হবে আগামী ৩১ অগস্ট।

 

Related Articles

Back to top button
Close