fbpx
কলকাতাহেডলাইন

জয়প্রকাশের তৃণমূলে যোগদান, কি বললেন সুকান্ত

যুগশঙ্খ, ওয়েবডেস্কঃ প্রত্যাশিত ছিলই সেই মতোই রাজনৈতিক কর্মযজ্ঞ সম্পন্ন হল। গতকাল নজরুল মঞ্চে নাটকীয়ভাবে যোগদান করলেন একদা বিজেপির দাপুটে নেতা জয়প্রকাশ মজুমদার। তার যোগদানের সঙ্গে সঙ্গেই দলে সহ সভাপতির পদ পেয়ে গেলেন তিনি। মঞ্চ থেকেই মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, ‘জয়প্রকাশকে সহ সভাপতির পদ দেওয়া হোক। ও ওখানেও ওই পদ সামলেন’। মমতার বন্দ্যোপাধ্যায়ের এর জন্য ধন্যবাদ জানান জয়প্রকাশ। এদিকে তার কিছুক্ষণ পরেই বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার বলেন, যুদ্ধ জিততে গেলে শৃঙ্খলাবদ্ধ সৈনিকের প্রয়োজন যে সেনা নিয়ম মেনে চলে না সে যুদ্ধে কাজে আসে নাএক কথায় বিজেপির রাজ্য সভাপতি বুঝিয়ে দিয়েছেন জয়প্রকাশ মজুমদারের যাওয়ায় কোনও প্রভাব পড়বে না দলে দল পরিবর্তন বৈঠক সেটা তাঁদের বিষয় সে বিষয়ে তাঁরা বলবে দলের ভিতরে সমস্যা থাকলে তা নিয়ে কথা বলার অধিকার সকলের রয়েছে বাকি দলের বাইরে যা হবে সেটা তাঁদের ব্যক্তিগত বিষয় দল এর জন্য উত্তর দেবে না দলের শৃঙ্খলা আগে সেটাই সকলকে মেনে চলতে হবে

কিছুদিন ধরেই বিজেপির বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করতে দেখা যায় জয়প্রকাশ মজুমদারকে। একের পর এক ক্ষোভ উগরে দেন তিনি। সেই সঙ্গে মমতা বন্দ্যোপাধ্যায়ের স্তুতি গাইতেও তাকে শোনা যায়।

তৃণমূলে যোগদানের পরেই জয়প্রকাশের মন্তব্য, আগামীকে বাংলার অস্মিতাকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাওয়াই তার লক্ষ্য। জয়প্রকাশ জানান, তিনি একজন রুচিশীল, শিক্ষিত মানুষ তাই তার পক্ষে বিজেপিতে থাকার আর সম্ভব হচ্ছিল না। আর বিজেপিই তাকে বহিষ্কার করেছে। সেটা সাময়িক হোক বা পুরোপুরি। তিনি নিজে থেকে ছেড়ে আসেননি’।

 

 

 

 

Related Articles

Back to top button
Close