fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

গাইঘাটায় তৃণমূলে যোগদান

শ‍্যাম বিশ্বাস, উওর ২৪ পরগনা: কয়েক ঘণ্টা আগে তৃণমূলের বিরুদ্ধে আমফানের দুর্নীতির অভিযোগ তুলে উত্তর ২৪ পরগনার গাইঘাটার ধর্মপুর এক নম্বর গ্রামপঞ্চায়েত ডেপুটেশন দিয়েছিল বিজেপির পঞ্চায়েত মেম্বার সহ দলের নেতাকর্মীরা। সেই ডেপুটেশন দেওয়ার কয়েক ঘন্টার মধ্যে সেই বিজেপির মেম্বার বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদান করলেন। জান গিয়েছে, যোগদানকৃত দীপঙ্কর গোলদার, ধর্মপুর এক নম্বর গ্রাম পঞ্চায়েতের ১৩২ নাম্বার পাটের বিজেপির মেম্বার ছিলেন কয়েক ঘণ্টা আগে। তারপর ওই বিজেপির মেম্বার গাইঘাটা পঞ্চায়েত সমিতির সামনে তৃণমূলের পতাকা হাতে তুলে নেন। তিনি আবার বলেন, বিজেপি দলটা দুর্নীতিতে জড়িয়ে পড়েছে, এই দলে থাকলে মানুষের ভালো কাজ করা যাবে না । তার আরো দাবি, কেন্দ্রের মোদি সরকার যে কৃষি বিল নিয়ে এসেছে তাতে সবথেকে বেশি কৃষকের ক্ষতি হবে। তাই আমি কৃষক পরিবারের ছেলে হয়ে তা মানতে পারছিনা। দলকে জানিয়েছিলাম দল কোনো পদক্ষেপ নেয়নি। তাই মমতা ব্যানার্জীর উন্নয়নের শরিক হলাম আজ।

তৃণমূলের পক্ষ থেকে জানানো হয়েছে, দীপঙ্কর বিজেপির ভাওতাবাজি সহ্য না করতে পেরে, এবং কৃষি বিলের কৃষকের ক্ষতি হবে বুঝতে পেরে এবং বিজেপি নেতা কর্মীরা দুর্নীতিগ্রস্ত হয়ে পড়ছে তাই বিজেপি ছেড়ে আজ তৃনমূলে যোগদান করেছে। এতদিন এই অঞ্চলে বিজেপির ছিল তিনটি আসন, নির্দল এর চারটি ও তৃণমূলের আটটি আসল। এখন তা হয়ে দাঁড়ালো নয় এবং বিজেপি আসলো দুইয়ে।

এ বিষয়ে বিজেপির বারাসাত জেলা সাধারণ সম্পাদক চন্দ্র কান্ত দাস বলেন, দীপঙ্কর বেশ কিছুদিন ধরে তৃণমূলের সঙ্গে যোগাযোগ রেখে বিভিন্ন দুর্নীতির সঙ্গে জড়িয়ে পড়েছিল। নিজের দুর্নীতি ঢাকার জন্য তৃণমূলে যোগদান করেছে, এতে আমরা খুশি হয়েছি। এই ধরনের দুর্নীতিগ্রস্ত আমাদের দলে থাকলে কোন একদিন দলটাই দুর্নীতিগ্রস্ত হয়ে পড়বে।

Related Articles

Back to top button
Close