fbpx
অসমগুরুত্বপূর্ণহেডলাইন

দুর্নীতি ও যৌন নিগ্রহের অভিযোগে গ্রেপ্তার অসমের সাংবাদিক, খবর পেয়ে হৃদরোগে মৃত্যু বাবার

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: ফের সাংবাদিক নিগ্রহের অভিযোগ পুলিশের বিরুদ্ধে। এবার কাঠগড়ায় বিজেপি-শাসিত অসম। বৃহস্পতিবার মাঝরাতে অসমের ধুবুড়ি জেলার এক স্থানীয় টিভি চ্যানেলের সাংবাদিক রাজিব শর্মাকে গ্রেপ্তার করে পুলিশ। তাঁর বিরুদ্ধে তোলাবাজি এবং এক মহিলাকে যৌন নিগ্রহের অভিযোগ ছিল। ঘটনাচক্রে ওই সাংবাদিককে পুলিশ গ্রেপ্তার করে নিয়ে যাওয়ার পরই হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় তাঁর বাবার। যা নিয়ে উত্তাল হয়ে উঠেছে গোটা অসম।

জানা গিয়েছে  এছাড়া বেশ কিছুদিন ধরেই এলাকায় গরু পাচার এবং চোরাচালানকারী নিয়ে একাধিক খবর করছিলেন ওই সাংবাদিক ‌ যা পুলিশ ও স্থানীয় প্রশাসনের খারাপ নজরে পড়তে হয়। তার বিরুদ্ধে অভিযোগ আনা হয় তোলাবাজির।  স্থানীয় এক ফরেস্ট অফিসারের থেকে আট লক্ষ টাকা তুলেছিলেন ওই সাংবাদিক। এমনকি এক মহিলা যৌননিগ্রহ করেছিলেন বলে অভিযোগ আনা হয় ওই সাংবাদিকের বিরুদ্ধে। যদিও তা এখনো প্রমাণসাপেক্ষ।

বৃহস্পতিবার সাংবাদিক রাজিব শর্মা কে বাড়ি থেকে গ্রেফতার করা হলে সে সময় বাড়িতে তার বাবা ছাড়া কেউ ছিলেন না। অসুস্থ বৃদ্ধ বাবার এমনিতেই হার্টের অসুখ থাকায় ছেলের দুশ্চিন্তায় রাতেই হৃদরোগে আক্রান্ত হয়ে যান মারা যান তিনি। পরদিন সকালে বাড়ি ফিরে এসে বাবাকে মৃত দেখতে পেয়ে ভেঙে পড়েন রাজিব।

Related Articles

Back to top button
Close