fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

করোনা আক্রান্ত হয়ে অকাল মৃত্যু আসানসোলের সাংবাদিকদের

শুভেন্দু বন্দ্যোপাধ্যায়, আসানসোল: করোনা আক্রান্ত হয়ে অকাল মৃত্যু হল আসানসোলের এক সাংবাদিকের। ঝাড়খণ্ডের মাইথনের বাসিন্দা প্রয়াত সাংবাদিকের নাম সঞ্জীব সিনহা। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৪৬ বছর। রাঁচির হাসপাতালে (রিমস্) বৃহস্পতিবার সকালে তার মৃত্যু হয়। এই খবর আসার পরে আসানসোল শহর তথা শিল্পাঞ্চল জুড়ে সাংবাদিক মহলে শোকের ছায়া নেমে আসে। তার মৃত্যু শোকঞ্জাপন করেছেন ও তার পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন আসানসোল পুরনিগমের মেয়র তথা বিধায়ক জিতেন্দ্র তেওয়ারি, আসানসোলের সাংসদ তথা কেন্দ্রীয় প্রতিমন্ত্রী বাবুল সুপ্রিয় সহ বিভিন্ন দলের নেতা ও বিশিষ্টজনেরা।

আসানসোল প্রেস ক্লাব সহ বিভিন্ন সংগঠন তার মৃত্যুতে শোক প্রকাশ করেছে। সঞ্জীব সিনহার স্ত্রী ও মেয়ে করোনা আক্রান্ত হয়ে ধানবাদের হাসপাতালে ভর্তি রয়েছেন। একইভাবে তার দুই ভাইও করোনা আক্রান্ত হয়ে রাঁচির হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন বলে জানা গেছে। মা ও সাংবাদিকদের এক ছেলে অবশ্য করোনা আক্রান্ত হয়নি। সঞ্জীব সিনহা সর্বভারতীয় হিন্দি সংবাদপত্র দৈনিক জাগরণের সাংবাদিক হিসেবে আসানসোলে কর্মরত ছিলেন দীর্ঘ কয়েক বছর ধরে। অল্প কথা বলা ও সব সময় হাসিমুখে থাকা সঞ্জীব সিনহা সাংবাদিকদের পাশাপাশি সব মহলে জনপ্রিয় ছিলেন।

আরও পড়ুন: অশোক গেহলট সরকারের বিরুদ্ধে শুক্রবার বিধানসভায় অনাস্থা প্রস্তাব আনতে চলেছে বিজেপি

জানা গেছে, জুলাই মাসের শেষে তার জ্বর হওয়ার সঙ্গে শরীর খারাপ। প্রথম দিকে বাড়িতে থাকলেও, দিন কয়েক আগে আসানসোলের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হন। সেখান থেকে তাকে বোকারোর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। দুদিন আগে তার শ্বাসকষ্ট শুরু হলে তাকে রাঁচির হাসপাতালে স্থানান্তরিত করা। হাসপাতাল সূত্রে জানা গেছে, এদিন ভোরবেলা তাকে ওয়ার্ডের শৌচালয়ে অচৈতন্য অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। সঙ্গে সঙ্গে চিকিৎসক এসে তাকে বেডে নিয়ে গিয়ে পরীক্ষা করে মৃত বলে জানান। প্রসঙ্গতঃ, আসানসোল সহ পশ্চিম বর্ধমান জেলায় এই প্রথম কোন সাংবাদিক করোনা আক্রান্ত হয়ে মারা গেলেন।

Related Articles

Back to top button
Close