fbpx
গুরুত্বপূর্ণপশ্চিমবঙ্গহেডলাইন

চিন প্রসঙ্গে মোদির বিরুদ্ধে রাহুলের কটাক্ষকে একহাত নিলেন জয়

  1.  পাপ্পা গুহ, উলুবেড়িয়া:  রাজনীতির সহজ পাঠটা আরও ভালো করে পড়াশোনা করে তারপরে রাহুল গান্ধীকে রাজনীতিতে আসা উচিত ছিল। নরেন্দ্র মোদি সারেন্ডার প্রধানমন্ত্রী, রাহুল গান্ধীর বক্তবকে কটাক্ষ করে এই কথা বলেন বিজেপি নেতা জয় বন্ধোপাধ্যায়। রবিবার উলুবেড়িয়া পৌরসভার ২৯ নং ওয়ার্ডে নিম দীঘিতে শহীদ জওয়ানদের স্মৃতির উদ্দেশ্যে আয়োজিত এই অনুষ্ঠানে এই কথা বলেন জয়।
    এদিন জয় বলেন নরেন্দ্র মোদী সারেন্ডার মোদী নয় দেশের শত্রুদের জন্য তিনি বুলডোজার প্রধানমন্ত্রী।

এদিন জয় বলেন যখন দেশে যুদ্ধের পরিস্থিতির সৃষ্টি হয় তখন রাজনীতি ভুলে দেশবাসীর মনে দেশাত্মবোধ বিষয়টি জেগে ওঠে। তাই মোদীজি সারেন্ডার মোদী নয় বুলডোজার প্রধানমন্ত্রী। জয় বলেন যখন দেশের ৪২ জন সৈন্য মারা গিয়েছিল তখন এয়ারস্ট্রাইক করে শত্রুদের খতম করে দিয়েছিল আর আজ রাজনাথ সিং ভারতীয় সেনাদের অর্ডার দিয়ে দিয়েছেন যে কোনো উপায় আঘাত করতে পারো এবং আগাত রুখতেও পারো।

ভারতের প্রধানমন্ত্রী যখন দেশকে রক্ষা করছেন তখন রাহুল গান্ধী প্রধানমন্ত্রী কে সারেন্ডার প্রধানমন্ত্রী বলেন দেশকে বিজেপি পরিবারকে অসম্মান করেছেন। এদিন জয় বলেন স্বাধীনতার পরবর্তী সময়ে রাহুল গান্ধীর জামানায় কংগ্রেসের সবথেকে অধঃপতন হয়েছে। চীনের দ্রব্য ব্যবহার করলে তার পা ভেঙে দেওয়া বা বাড়ি ভেঙে দেওয়া প্রসঙ্গে জয় বলেন সিপিএম চলে যাওয়ার সময় মমতা বন্দ্যোপাধ্যায় বদলা নয় বদল চাই বলেছিলেন। আর সেই মতো তিনি বদল অবশ্যই এনেছেন কিন্তু সেটা হচ্ছে সিপিএমের ছুরির বদলে তৃণমূলের তলোয়ার, গাদা বন্দুকের বদলে রিভলভার, বাঁশের বদলে ইলেকট্রিক পোস্টে বিরোধীদের বেঁধে মারছে। এটাই বদল হয়েছে মানুষের কোনো লাভ হয়নি। এদিন জয় বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের বক্তব্যকে সমর্থন করে বলেন রাজ্যের শান্তপ্রিয় মানুষের জন্য আমরা অবশ্যই বদল আনবো তবে তৃণমূলের যে সমস্ত নেতা-নেত্রীরা আমাদের দলের নেতা-নেত্রীদের হত্যা করছে আমরা তাদের জন্য বদলা নেব। ভালো লোকদের জন্য বদল চাই আর দুষ্টু লোকেদের জন্য বদলা চাই বলে দাবি করেন জয় বন্দ্যোপাধ্যায়।

Related Articles

Back to top button
Close