fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

ভাতা নয়, ভাওতা দিচ্ছে রাজ্য সরকার: জয় বন্দোপাধ্যায় 

ভাতা নয় ভাওতা দিচ্ছে রাজ্য সরকার: জয় বন্দোপাধ্যায়

পাপ্পা গুহ, উলুবেড়িয়া: বিভিন্ন মানুষকে ভাতা নয় এই সরকার ভাওতা দিচ্ছে। আমরা কোনদিন শুনিনি কোনও সরকার ক্লাবকে টাকা দিচ্ছে, কিন্তু এই সরকার সেটাও করছে। আমরা বলছি এইভাবে ভোট না কিনে রাজ্যের স্বাস্থ্য ব্যবস্থাটাকে একটু দেখুন তাতে মানুষ বাঁচবে। রবিবার পাচলায় সেবা সপ্তাহ উপলক্ষ্যে আয়োজিত এক রক্তদান শিবিরে যোগ দিতে এসে এইভাবে রাজ্য সরকারকে কটাক্ষ করেন বিজেপির কেন্দ্রিয় কমিটির সদস্য জয় বন্দোপাধ্যায়।

এদিন জয় বলেন, এতদিন ভারতবর্ষে যারা ক্ষমতায় ছিল তারা মানুষের সেবা করেনি। নিজেদের সেবা করেছেন।  আর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি কিভাবে ১৪০ কোটি মানুষকে পরিষেবা দেওয়া যায়, সেটা চিন্তা করছেন। প্রধানমন্ত্রী বলেছেন ২০২২ সালের মধ্যে দেশে কোনও গ্রামে কাদা বাড়ি থাকবেনা। জয় আরও বলেন, সারা বিশ্বে আজ ভারত মাথা তুলে দাড়াচ্ছে। বিজেপি মানুষকে সঠিক পথ দেখাবে।

জয় বলেন, বাংলার দেওয়ালে পিঠ ঠেকে গেছে একমাত্র বিজেপিই পারে সেখানে থকে বাংলাকে বাচাতে। আগে যখন বিদেশে যেতাম, তখন সেখানকাল লোক আমাদের দেখিয়ে বলর রবীন্দ্রনাথ বিবেকানন্দের দেশের লোক আর এখন গেলে লোক বলে মদন মিত্র আর সুদীপ বন্দোপাদ্যায়ের দেশের লোক। এরা চুরি ছাড়া আর কিছু জানেনা।

অন্যদিকে রবিবার সকালে সেবা সপ্তাহ উপলক্ষ্যে বিজেপি হাওড়া গ্রামীণ জেলার পক্ষ থেকে উলুবেড়িয়া মহকুমা ও সুপার স্পেশালিটি হাসপাতালের রুগীদের মধ্যে ফল ও মাস্ক বিতরন করা হয়। এদিনের এই অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন অমরনাথ বোস, বৈদ্যনাথ কুতি, মোহন রানা সহ অন্যান্য নেতৃবৃন্দ।

Related Articles

Back to top button
Close