fbpx
কলকাতাহেডলাইন

বিজেপির নবান্ন অভিযান : কালীঘাটে মুখ্যমন্ত্রীর বাড়ির সামনে ‘জয় শ্রী রাম’ ধ্বনি, আটক ৩

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: শাসকদল তৃণমূলকে চাপে ফেলতে মরিয়া বিরোধী বিজেপি। বৃহস্পতিবার নবান্ন অভিযানের পরিকল্পনা রয়েছে গেরুয়া শিবিরের। শিল্প, কর্মসংস্থান, আইনশৃঙ্খলা-সহ একাধিক দাবিতে বিজেপির যুব মোর্চার নবান্ন অভিযান কর্মসূচি। সঙ্গে রয়েছে টিটাগড়ের বিজেপি নেতা মণীশ শুক্লা খুনের ইস্যুও। নবান্ন অভিযান ঘিরে উত্তপ্ত রাজ্য রাজনীতি। এদিকে, স্যানিটাইজেশনের জন্য বৃহস্পতি ও শুক্রবার বন্ধ নবান্ন। বিজেপির নবান্ন অভিযানের লাইভ আপডেট ।

এদিন সকালে কালীঘাটে মুখ্যমন্ত্রীর বাড়ির সামনে বিক্ষোভ দেখাচ্ছেন বিজেপির মহিলা মোর্চারা। উঠছে জয় শ্রী রাম স্লোগানও। বিক্ষোভকারীদের সঙ্গে ধরপাকড় শুরু হয়েছে পুলিশের। বৃহস্পতিবার সকাল সাড়ে দশটায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বাড়ির সামনে বিক্ষোভে বসেন মহিলা মোর্চার সমর্থকরা। কালীঘাটে মুখ্যমন্ত্রীর বাড়ির কাছে বিক্ষোভ দেখাতে গিয়ে আটক বিজেপির তিন মহিলা কর্মী।

নবান্ন অভিযানে যাওয়ার পথে বিজেপি কর্মী-সমর্থকদের ডানকুনিতে আটকানোর অভিযোগ উঠল পুলিশের বিরুদ্ধে। বিজেপির অভিযোগ, আরামবাগ, ধনেখালি, বর্ধমানের বিভিন্ন জায়গা থেকে বাসে করে নবান্ন অভিযানে যাচ্ছিলেন তাঁরা। কিন্তু ডানকুনিতে দুর্গাপুর এক্সপ্রেসওয়েতে তাদের কর্মীদের বাস থেকে নামিয়ে দেয় পুলিশ। অভিযোগ, তাদের হেঁটে যাওয়াতেও বাধা দেয়। পাশাপাশি তারা আরও অভিযোগ তুলেছেন, বিজেপি কর্মীদের নবান্ন যেতে না দেওয়ার জন্য আগে থেকেই দুর্গাপুর এক্সপ্রেসওয়ের কলকাতা অভিমুখী রাস্তায় পরিকল্পিতভাবে যানজট তৈরি করা হয়েছে।

আরও পড়ুন: “মমতা দিদি ভয় পেয়েছেন, ইয়ে ডর আচ্ছা হ্যায়” মুখ্যমন্ত্রীকে কড়া ভাষায় আক্রমণ তেজস্বীর

দ্বিতীয় হুগলি সেতুতে আটকানো হল সায়ন্তন বসু ও জ্যোর্তিময় সিং মাহাতোর গাড়ি। পুলিশের সঙ্গে বচসার পর সাঁতরাগাছির দিকে যেতে দেওয়া হয় তাঁদের। ডানকুনি, কোলাঘাটে বিজেপি কর্মীদের গাড়ি আটকে দেওয়ার অভিযোগ সৌমিত্র খাঁর। তিনি বলেন, ‘বাধা সত্ত্বেও আসবেন বিজেপি কর্মীরা।’হাওড়া ময়দানেও ভিড় জমিয়েছেন বিজেপি কর্মী-সমর্থকরা। মিছিলের নেতৃত্বে থাকবেন তেজস্বী সূর্য ও সৌমিত্র খাঁ। বিভিন্ন রাস্তায় ব্যারিকেড থাকায় আন্দুল রোডে ব্যাপক যানজট। সকাল ৯: বিজেপি রাজ্য দপ্তরের সামনে ভিড় জমাতে শুরু করেছেন কর্মী-সমর্থকরা।

 

 

Related Articles

Back to top button
Close