fbpx
গুরুত্বপূর্ণপশ্চিমবঙ্গহেডলাইন

ফুলেশ্বরে বিজেপির দলীয় কার্যালয়ের উদ্বোধন করলেন জে পি নাড্ডা

পাপ্পা গুহ, উলুবেড়িয়া: বুধবার সকাল থেকেই সাজোসাজো রব ফুলেশ্বর মনসতলায় বিজেপির দলীয় কার্যালয়ে। দলীয় পতাকার পাশাপাশি ফুল দিয়ে সাজিয়ে তোলা হয়েছে গোটা কার্যালয়কে। সকাল থেকেই হাজির দলীয় নেতা থেকে কর্মীরা। একে একে উপস্থিত বিজেপির হাওড়া গ্রামীন জেলা সভাপতি শিবশঙ্কর বেজ, সহ সভাপতি রমেশ সাঁধুখা,সাধারন সম্পাদক প্রত্যূষ মন্ডল, সুরজিৎ মন্ডল, জেলার প্রাক্তন সভাপতি অনুপম মল্লিক সহ অন্যানরা।

পরে বেলায় বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডা ভার্চুয়ালি দলীয় কার্যালয় উদ্বোধন করার পরেই আনন্দে ফেটে পড়ে দলীয় নেতা থেকে কর্মীরা। ঢাক ঢোলের বাদ্যির পাশাপাশি চলে মিষ্টিমুখ।

বিজেপির দলীয় সূত্রে খবর ফুলেশ্বরের মনসতলার এই দলীয় কার্যালয়ে দলের বিভিন্ন কার্যক্রম ছাড়াও একটি জোনাল অফিস তৈরি করা হচ্ছে। যেখান থেকে আগামী বিধানসভা নির্বাচনে দলের ৫টি সাংগঠনিক জেলার কার্যক্রম পরিচালনা করা হবে। সূত্রের খবর বিজেপির গ্রামীণ জেলার এই কার্যালয় থেকে হাওড়া গ্রামীণ, হাওড়া সদর, শ্রীরামপুর, আরামবাগ, হুগলি, ঘাটাল, তমলুক, কাঁথি, পশ্চিম মেদিনীপুর ও ঝাড়গ্রাম সাংগঠনিক জেলার নির্বাচনী কার্যক্রম পরিচালনা করবেন দলের কেন্দ্রীয় ও রাজ্য নেতৃত্ব।

দলীয় কার্যালয় উদ্বোধন প্রসঙ্গে বিজেপির হাওড়া গ্রামীণ জেলার সাধারণ সম্পাদক প্রত্যুষ মন্ডল জানান দলীয় কার্যালয়টি বেশ কিছুদিন আগে নির্মাণ করা হলেও আজ দলের সর্বভারতীয় সভাতির হাত দিয়ে আনুষ্ঠানিক উদ্বোধন হল। প্রসঙ্গত বুধবার জে পি নাড্ডা ভার্চুয়ালি রাজ্যের ৯টি জেলায় বিজেপির দলীয় কার্যালয়ের উদ্বোধন করেন।

Related Articles

Back to top button
Close