fbpx
কলকাতাদেশহেডলাইন

করোনা আবহে কলকাতা সফর বাতিল হল জেপি নাড্ডার

যুগশঙ্খ, ওয়েবডেস্কঃ করোনা আবহে কলকাতা এবার সফর স্থগিত হল বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার। আগামী ৯ ও ১০ জানুয়ারি কলকাতায় আসার কথা ছিল তার। কিন্তু করোনার বাড়বাড়ন্তের জন্য আপাতত তার কলকাতায় আসা বাতিল করা হল। বুধবার দলের তরফে দেওয়া এক বিবৃতিতে জানানো হয়েছে, আপাতত বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার সফর বাতিল করা হয়েছে। কবে তিনি আসবেন সেই ব্যাপারে এখনও কিছু স্থীর হয়নি।

আগামী ২২ জানুয়ারি রাজ্যের চার পুরনিগমে নির্বাচন। তার আগেই কলকাতা সফরে আসার কথা ছিল এই বর্ষীয়ান বিজেপি নেতার

বিজেপি সূত্রে খবর, ১০ জানুয়ারি সাংগঠনিক বৈঠক করার কথা ছিল জেপি নাড্ডার। ৩১ জানুয়ারি সভা করার কথা রয়েছে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের। তবে অমিত শাহের সভার বিষয়ে কিছু জানা যায়নি এখনও।

সম্প্রতি, বিজেপি ছেড়ে তৃণমূলে ঢুকেছে অনেকে। একাংশ আবার পা বাড়িয়েও রেখেছে বলে খবর। এমনকী বিজেপির হোয়াটসঅ্যাপ গ্রুপ ছেড়েছেন একাধিক নেতা। মঙ্গলবারই বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার মন্তব্য করেছিলেন, এটা বিজেপির আভ্যন্তরীণ বিষয়, দলের অন্দরেই সেটা মিটিয়ে ফেলা হবে। শান্তনু ঠাকুরকে তাঁর ঘনিষ্ঠদের নিয়ে আলাদা করে বৈঠক করেছেন। অন্যদিকে, জয়প্রকাশ মজুমদারের বাড়িতে রাজ্য কমিটি থেকে বাদ পড়া বিক্ষুব্ধ প্রবীণ নেতারা বৈঠক করেছেন।  সব মিলিয়ে বিজেপির দলীয় কোন্দল ক্রমশ প্রকট হচ্ছে।

 

Related Articles

Back to top button
Close