fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

বিজেপিকে জোকারের দল বলে কটাক্ষ জ্যোতিপ্রিয় মল্লিকের

শ‍্যাম বিশ্বাস, উওর ২৪ পরগনা: বিজেপির প্রথম নেতা থেকে শেষ নেতা পর্যন্ত সবাই জোকার। শনিবার উত্তর ২৪ পরগনার বারাসাতে তিতুমীর ভবনে এসে সাংবাদিকদের মুখোমুখি হয়ে এমনটাই মন্তব্য করেছেন খাদ্যমন্ত্রী তথা উত্তর ২৪ পরগনা জেলা তৃণমূল সভাপতি জ্যোতিপ্রিয় মল্লিক। বিজেপিতে ঘুন ধরে গিয়েছে। ডিসেম্বরের মধ্যে উত্তর ২৪ পরগনার সমস্ত সিঁড়িই নেমে যাবে বলে মন্তব্য করেছেন তিনি। ওদের দিন শেষ। প্রতিদিন যেভাবে পেট্রোল, ডিজেলের দাম যে ভাবে বাড়ছে, তাতে কোভিড ৯০ না থাকলে আমরা আন্দোলন করে এর জবাব কেন্দ্র সরকারকে দিতে পারতাম। মন্তব্য করেছেন জ্যোতিপ্রিয় মল্লিক।

জ্যোতিপ্রিয় মল্লিক এদিন বিজেপির বদলাও চাই, বদলও চাই স্লোগানকেও কটাক্ষ করেন। তিনি প্রশ্ন করেন, বাংলায় বসে কি বলা যায় বদলা নেব। তাঁর প্রশ্ন বিজেপি কি বাংলার মানুষকে বোকা ভাবছে। ওরা যত বদলার কথা বলবে, তত উন্নয়ন করে দেখাবে তৃণমূল সরকার। গোটা জেলায় একের পর এক বিজেপি ছেড়ে শয়ে শয়ে মানুষ তৃণমূলে যোগ দিচ্ছে। এই বাংলায় বদলার কথা বলা যায়না, বদলের কথাও বলা যায়না এটা বিবেকানন্দ, রবীন্দ্রনাথ ঠাকুর, নজরুলের বাংলা কৃষ্টি কালচার সংস্কৃতি জড়িয়ে রয়েছে এই বাংলায়।

জ্যোতিপ্রিয় মল্লিক দাবি করেন, তৃণমূলে কর্মীদের শাসন করা হয়, যা অন্য দলে হয়। তিনি আরও বলেন, আমফান ক্ষতিপূরণে দুর্নীতির তদন্ত হবে। যাঁরা যোগ্য নন, তাঁরা টাকা পেয়ে থাকলে তা ফেরত দিতে হবে। দলের কেউ এই দুর্নীতির সঙ্গে জড়িত থাকলে তাঁদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

Related Articles

Back to top button
Close