fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

আমফান নিয়ে নিজেদের দুর্নীতির প্রশ্ন এড়িয়ে বিজেপিকে দোষারোপ তৃণমূলের

শ‍্যাম বিশ্বাস, উত্তর ২৪ পরগনা: আমফান দুর্নীতি নিয়ে নিজেদের দোষ ঢেকে বিজেপির প্রতি একরাশ ক্ষোভ উগড়ে দিলেন খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক। খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক তিনি দাবি করেন যে, বনগাঁ, বসিরহাট, মিনাখা এবং ব্যারাকপুরের বিভিন্ন বিজেপি নেতারারা আমফান দুর্নীতির সঙ্গে জড়িতন। তিনি আরও বলেন যে, আমাদের দলের নেতাদের শোকজ করা হয়েছে। তারা বহু টাকার চেক ফেরত দিয়েছে এছাড়াও দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলেছেন যারা এই দুর্নীতিতে জড়িত তাদের কাউকে ছাড়া হবে না। টাকা ফেরত দিতে হবে এবং তাদেরকে দল থেকে সাসপেন্ড করা হবে।

[আরও পড়ুন- উত্তরবঙ্গে অতি ভারী বর্ষণ, সতর্কতা জারি, সোম-মঙ্গলে বৃষ্টি বাড়বে দক্ষিণবঙ্গের জেলাগুলিতেও]

অন্যদিকে হিন্দু ধর্মের অন্যতম দেবতা হরিচাঁদ ঠাকুর ও গুরুচাঁদ ঠাকুরের নামে সোশ্যাল সাইটে অশালীন মন্তব্য করেছেন ত্রিপুরার বেশ কয়েকজন যুবক, অভিযোগ খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিকের। এবং তার পরিপ্রেক্ষিতে উত্তর ২৪ পরগনা জেলার প্রতিটি থানায় অভিযোগ করা হবে, ইতিমধ্যে বেশ কয়েকটি থানায় লিখিত অভিযোগ করা হয়েছে।

তিনি বলেন যে, লকডাউন থাকার কারণে রাস্তায় নেমে বিক্ষোভ মিছিল করা যাচ্ছে না। হরিচাঁদ গুরুচাঁদ ঠাকুরের নামে অশালীন মন্তব্য কারীদের অবিলম্বে গ্রেফতার করার দাবিতে তিনি নিজে বিধান নগর থানায় লিখিত অভিযোগ করবে বলে জানিয়েছেন।

Related Articles

Back to top button
Close