fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

মমতার সভাকে হাতিয়ার করে বিজেপিকে কটাক্ষ জ্যোতিপ্রিয়’র

শ্যাম বিশ্বাস, উত্তর ২৪ পরগনা: মমতার সভাকে হাতিয়ার করে বিজেপিকে কটাক্ষ করলেন জ্যোতিপ্রিয় মল্লিক। তিনি বলেন, ‘গতকাল হাবড়ায় বঙ্গধ্বনি যাত্রায় আমাদের লোক সমাগম দেখে ভয় পেয়েছে বিজেপি। সেই দেখে আমাকে খুন করার চক্রান্ত করছে বিজেপি। আমাকে খুন করে লাভ নেই। আমাকে খুন করতে আসলে হাবড়ার মানুষই দুষ্কৃতীদেরকে রুখে দেবে। বিজেপি নেতাদের চ্যালেঞ্জ করে বলছি আপনাদের যত নেতা আছে হাবড়ায় এনে দাঁড় করান। হাবড়া তো আমি জিতবই। আর বাকি এই জেলার ৩২ টি আসনই জিতব। এটা আমার রাজনৈতিক চ্যালেঞ্জ।”

শুক্রবার বিকালে হাবড়া শহরে বিপুল সংখ্যক কর্মী সমর্থক নিয়ে বঙ্গধ্বনি যাত্রা উপলক্ষে একটি বিশাল মিছিল করে এসে সাংবাদিকদের মুখোমুখি হয়ে এই কথাই বললেন হাবড়ার বিধায়ক তথা রাজ্যের খাদ্য ও সরবরাহ মন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক। কুয়াশা ঢাকা সকাল। বিকালে বঙ্গধ্বনীতে মুখরিত হাবরা। মহিলা ঢাকির সারি, রণপা, ছৌ নাচ দিয়ে বিপুল আয়োজনের মিছিল। হাবরার দেশবন্ধু পার্ক থেকে শুরু। শেষ হয় জয়গাছি সুপার মার্কেট-এ।

সুদৃশ্য ট্যাবলো, মনিষীদের কাট আউট। তৃণমূল সরকারের গত দশ বছরের কাজের খতিয়ান নিয়ে মানুষের দোড়ে তৃণমূল নেতারা। বঙ্গধ্বনীর এই জৌলুস দেখে অনেকেরই চোখ ট্যারাবে। তবে ভোটের এখনও কয়েক মাস বাকি। তার আগেই প্রচারে এমন আয়োজন নজর কাড়ছে সকলেরই বলে দাবি ঘাসফুল শিবিরের।

Related Articles

Back to top button
Close