fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

দিলীপের আরোগ্য কামনায় যজ্ঞ করলেন জ্যোতির্ময়

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষের দ্রুত আরাগ্য কামনায় সল্টলেকে নিজের বাড়িতে মহা যজ্ঞ অনুষ্ঠানের আয়জন করলেন জ্যোতির্ময় শিকদার সহ বিজেপি কর্মীরা। এই প্রসঙ্গে জ্যোতির্ময় শিকদার বলেন, “দীলিপ দার হাত ধরেই আমি বিজেপিতে এসেছি। আজ তিনি করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন। পুজোর দিনগুলিতে তিনি হাসপাতালে থাকবেন, এটা ভাবতে খারাপ লাগছে। আশা করি তিনি দ্রুত আরোগ্য লাভ করে বাংলার রাজনীতিতে ফিরে আসবেন। তাঁর দ্রুত আরোগ্য লাভের জন্যই আজ আমার বাড়িতে মহা যজ্ঞ ও পুজো পাঠের আয়োজন করলাম। আশা করি, আমার এই পুজো পাঠ, যজ্ঞ বৃথা যাবে না।”

প্রসঙ্গত, করোনা আক্রান্ত হয়ে শুক্রবার হাসপাতালে ভর্তি হন দিলীপ ঘোষ। যদিও শনিবার তাঁর শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। দিলীপবাবুর দেহে অক্সিজেন সম্পৃক্ততার মাত্রা বেড়েছে বলে জানানো হয়ছে হাসপাতালের তরফে। স্বাভাবিক রয়েছে অন্যান্য অঙ্গপ্রতঙ্গও। হাসপাতাল থেকে জানা গিয়েছে, শনিবার সকালে দিলীপবাবুর জ্বর ছিল কম। দুপুরে স্বাভাবিক আহার করেছেন তিনি। দিলীপবাবুর বুকের সিটি স্ক্যান হয়েছে শনিবার। তাতে ‘কিছু সমস্যা ধরা পড়েছে’ বলে জানিয়েছেন চিকিৎসকরা।

জ্বর কমায় তাঁর শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। এক চিকিৎসক জানিয়েছেন, ‘দিলীপবাবুর অক্সিজেন সম্পৃক্ততার মাত্রা স্বাভাবিক। তিনি স্বাভাবিক খাওয়া দাওয়া করছেন।’ সিটি স্ক্যানের রিপোর্ট হাতে এলে দিলীপবাবুর চিকিৎসার পরবর্তী পদক্ষেপ ঠিক করবেন চিকিৎসকরা।

Related Articles

Back to top button
Close