fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

প্রধানমন্ত্রীর জন্মদিনে অসহায়দের পাশে কালনার বিজেপি নেতা

নিজস্ব প্রতিনিধি, কালনা: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির জন্মদিন উপলক্ষ্যে দুঃস্থ-দরিদ্র মানুষদের পাশে দাঁড়ালেন পূর্ব বর্ধমানের কালনার শিক্ষক তথা বিজেপি নেতা নিউটন মজুমদার। এছাড়াও স্বচ্ছতা অভিযানসহ স্যানিটাইজ করার মতো একগুচ্ছ কর্মসূচিও বৃহস্পতিবার তিনি গ্রহণ করেন। করোনা আবহে অনেকেই কর্মহীন। হাতে তেমন টাকাপয়সাও নেই। স্বাভাবিক কারণেই নিত্যপ্রয়োজনীয় জিনিসের অভাবটা কিন্তু থেকেই যাচ্ছে এক শ্রেণীর মানুষের।তাই এর আগেও তিনি অসহায় দুঃস্থ দরিদ্র মানুষের পাশে দাঁড়িয়েছেন নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদি তাদের হাতে তুলে দিয়ে।

ঠিক বৃহস্পতিবারও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির জন্মদিনটাকে এইভাবেই বেছে নিয়ে সেই কর্মসূচি পালন করলেন কালনা শহরের বিজেপি নেতা নিউটন মজুমদার। তিনি প্রায় চারশো মানুষের হাতে ডাল, সয়াবিন, বিস্কুট, সাবানের মত জিনিসপত্র তুলে দেন নিজের বাড়ি থেকেই। শুধু তাই নয়, এইদিন সকালে স্বচ্ছতা অভিযান কর্মসূচিও তিনি নেন। নিজের একটি দলকে নিয়ে এলাকার বন জঙ্গল সহ নর্দমা পরিষ্কারের কাজেও হাত লাগান। পাশাপাশি মন্দির চত্বরও স্যানিটাইজ করেন।

এই বিষয়ে শিক্ষক নেতা নিউট মজুমদার বলেন,‘আমাদের দেশের প্রধানমন্ত্রী তার বিভিন্ন কর্মকাণ্ডের মধ্য দিয়ে সারা বিশ্বে অনন্য নজির সৃষ্টি করেছেন। আজ ওনার জন্মদিন। তাই এত ভালো একটি দিনে স্বচ্ছতা অভিযানসহ অসহায়দের পাশে দাঁড়ানো ও মন্দির চত্বর স্যানিটাইজ করার মতো সিদ্ধান্ত নিই। আগামীদিনেও এইভাবেই আরও কাজ করার চেষ্টা করব।’

Related Articles

Back to top button
Close