fbpx
গুরুত্বপূর্ণদেশবিনোদনহেডলাইন

এবার কঙ্গনাকে দেওয়া হল ‘Y’ ক্যাটেগরি নিরাপত্তা, নেপথ্যে কেন্দ্র

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যু গোটা দেশকে নাড়িয়ে দিয়েছে। এদিকে তাঁর মৃত্যুর পর থেকেই মহারাষ্ট্র সরকার ও মুম্বই পুলিশের ভূমিকা নিয়ে বারবার প্রশ্ন তুলেছেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। তাঁর কটাক্ষের জবাবে ফতোয়া জারি করেছে শিবসেনাও। তবে এর মধ্যেই কঙ্গনাকে ওয়াই ক্যাটেগরি নিরাপত্তা দিল কেন্দ্র।

জানা গিয়েছে, হিমাচলপ্রদেশের মুখ্যমন্ত্রীর কাছে মেয়ের নিরাপত্তার জন্য আবেদন করেছিলেন কঙ্গনার বাবা। তারপরেই কেন্দ্র এই পদক্ষেপ করেছে। সোমবার জানা গিয়েছে, কেন্দ্রের তরফে ওয়াই ক্যাটেগরি নিরাপত্তা দেওয়া হয়েছে কঙ্গনাকে। তার মানে এখন থেকে ১১ জন নিরাপত্তারক্ষী পাবেন তিনি। তার মধ্যে একজন বা দু’জন কম্যান্ডো ও বাকিরা পুলিশ আধিকারিক।

কেন্দ্রের তরফে এই নিরাপত্তার কথা স্বীকার করেছেন কঙ্গনা। তিনি টুইট করে বলেন, “এটা প্রমাণ করে যে এবার থেকে দেশভক্ত আওয়াজকে কোনও ফ্যাসিবাদী শক্তি দমিয়ে রাখতে পারবে না। আমি অমিত শাহজিকে ধনহ্যবাদ জানাই। কারণ এই পরিস্থিতিতে তিনি বলতেই পারতেন কয়েক দিন পরে মুম্বই যেতে। কিন্তু দেশের মেয়ের কাছে তিনি প্রতিশ্রুতি রেখেছেন। আমাদের আত্মসম্মানকে সম্মান দিয়েছেন। জয় হিন্দ।”

Related Articles

Back to top button
Close