fbpx
গুরুত্বপূর্ণদেশবিনোদনহেডলাইন

মহারাষ্ট্রের রাজ্যপালের সঙ্গে দেখা করলেন কঙ্গনা রানাওয়াত

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: এবার মহারাষ্ট্রের রাজ্যপালের সঙ্গে দেখা করলেন কঙ্গনা রানাওয়াত। শিবসেনার সঙ্গে সংঘাত চলাকালীন এই সাক্ষাৎ যথেষ্ট তাৎপর্যপূর্ণ বলে মনে করা হচ্ছে। কঙ্গনা রানাওয়াতের সঙ্গে ছিলেন তাঁর দিদিও। তবে তিনি কি কারণে মহারাষ্ট্রের রাজ্যপাল ভগৎ সিং কোশিয়ারির সঙ্গে দেখা করেছেন তা স্পষ্ট নয়। শিবসেনা ও কঙ্গনার সংঘাতে উত্তাল সোশ্যাল মিডিয়া থেকে জাতীয় রাজনীতি৷

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পরেই মহারাষ্ট্র সরকারের সঙ্গে বাকযুদ্ধে জড়িয়ে পড়েন কঙ্গনা রানাওয়াত৷ মুম্বইয়ের মাটিতে পা রাখা নিয়ে হুমকির মুখে পড়েন অভিনেত্রী৷ কঙ্গনাকে ‘ওয়াই’ ক্যাটাগরির নিরাপত্তা দেওয়া হয় কেন্দ্রের তরফে।

[আরও পড়ুন- বিশ্বকর্মা পুজোর আগে ফুলের দাম বৃদ্ধি, কালোবাজারির অভিযোগ খুচরো বিক্রেতাদের]

৯ সেপ্টেম্বর কঙ্গনা মুম্বইতে আসেন৷ সেদিনই বৃহন্মুম্বই মিউনিসিপ্যাল কর্পোরেশন (বিএমসি) অভিনেত্রীর অফিস ভাঙচুর করে। পুরসভার পক্ষ থেকে বলা হয় যে, অভিনেত্রীর বেআইনি অফিস ভেঙে ফেলা হয়েছে। এরপরেই তড়িঘড়ি বম্বে হাইকোর্টের শরনাপন্ন হন অভিনেত্রী। বম্বে হাইকোর্ট নির্দেশ দেয় যে, আগামী ৩০ সেপ্টেম্বর পর্যন্ত  ভাঙা যাবেনা অভিনেত্রীর অফিস। মুম্বইতে পা রেখেই ভিডিওবার্তায় কঙ্গনা পাল্টা উদ্ধব ঠাকরেকে হুমকি দেন, ‘আজ আমার বাড়ি ভেঙেছে, কাল তোর দম্ভ চূর্ণ হবে। এই পুরো ঘটনায় কঙ্গনা টুইট করে তাঁর অফিসকে রামমন্দিরের সঙ্গে তুলনা করেন। নিজের বাড়ি ও অফিস ভাঙার দুঃখকে কাশ্মীরি পণ্ডিতদের সঙ্গেও তুলনা করেন কুইন অভিনেত্রী। এরপরেই রবিবার মহারাষ্ট্রের রাজ্যপালের সঙ্গে দেখা করেন কঙ্গনা।

 

 

Related Articles

Back to top button
Close