fbpx
দেশবিনোদনহেডলাইন

এবার মাদক যোগে নাম জড়ালো কঙ্গনার, অভিনেত্রীর বিরুদ্ধে মাদক মামলার তদন্ত শুরু মুম্বই পুলিশের

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: কঙ্গনা রানাউত বনাম শিব সেনার লড়াই এখন তুঙ্গে। মহারাষ্ট্রের মহারণে নয়া মোড়। কঙ্গনার বিরুদ্ধে রীতিমতো আদাজল খেয়ে আসরে নেমেছেন মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী তথা শিব সেনা সুপ্রিমো উদ্ধব ঠাকরে । দিন তিনেক আগেই বেআইনি অভিযোগে কঙ্গনার অফিস ভাঙচুর করেছে শিব সেনা পরিচালিত বৃহন্মুম্বই পুরসভা (BMC)। এবার অভিনেত্রীর বিরুদ্ধে মাদক মামলার তদন্ত শুরু করবে মুম্বই পুলিশ। মহারাষ্ট্রের স্বরাষ্ট্র দফতর থেকে শুক্রবার রাতেই মুম্বই পুলিশকে চিঠি দিয়ে অভিনেত্রীর বিরুদ্ধে তদন্ত শুরুর নির্দেশ দেওয়া হয়েছে।

সুশান্তের ঘটনা নিয়ে প্রথম থেকেই সরব কঙ্গনা রানাউত। মাদক প্রসঙ্গেও তিনি মুখ খুলেছেন। কঙ্গনার দাবি বলিউডের ৯৯ শতাংশ মানুষ মাদক নেন। রণবীর কাপুর থেকে ভিকি কৌশলদের আক্রমণ করেছেন কঙ্গনা। অভিনেত্রীর অভিযোগ এরা প্রত্যেকেই নাকি মাদকাশক্ত। এবার খোদ কঙ্গনা রানাউতের বিরুদ্ধেই মাদক যোগের তদন্ত শুরু হবে বলে জানা যাচ্ছে। এক সময় কঙ্গনার বিরুদ্ধেই কোকেন নেওয়ার অভিযোগ উঠেছিল। এই অভিযোগ করেছিলেন কঙ্গনার প্রাক্তন প্রেমিক অধ্যয়ন সুমন।

কিন্তু কীসের ভিত্তিতে হবে তদন্ত? সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রীর একটি পুরনো ভিডিও ভাইরাল হয়েছে। যাতে তাঁকে বলতে শোনা গিয়েছে, ‘আমি একটা সময় ড্রাগ সেবন করতাম’। সূত্রের খবর, এই ভিডিওটিই হাতিয়ার হতে চলেছে কঙ্গনা রানাউতের বিরুদ্ধে। তবে, মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রক সূত্রের খবর, বলিউডের ‘ড্রামা ক্যুইনে’র বিরুদ্ধে মামলাটি দায়ের হবে তাঁর প্রাক্তন প্রেমিক অধ্যয়ন সুমনের একটি বয়ানের ভিত্তিতে। সেই ২০১৬ সালেই অধ্যয়ন সুমন দাবি করেছিলেন, সম্পর্কে থাকাকালীন তাঁকে জোর করে ড্রাগ নিতে বাধ্য করতেন কঙ্গনা। সুশান্ত ইস্যুতে ড্রাগ চক্র নিয়ে বিতর্ক শুরু হওয়ার পরও তিনি একই দাবি করেছেন।

আরও পড়ুন:  ফের বিশ্বরেকর্ড ভারতের, দেশে একদিনে করোনার আক্রান্ত ৯৭ হাজারেরও বেশি মানুষ, সুস্থও হয়েছেন ৮১,৫৩৩

যদিও, মুম্বই পুলিশ যে তাঁর বয়ানের ভিত্তিতে কঙ্গনার বিরুদ্ধে তদন্ত শুরু করতে চলেছে, সে বিষয়ে মন্তব্যে নারাজ অধ্যয়ন। তাঁর সাফ কথা, “আমি যখন ২০১৬ সালে মুখ খুলেছিলাম, তখন আমাকে বিভিন্নভাবে সমস্যায় পড়তে হয়েছিল। তাই এসব ঝামেলায় আর জড়াতে চাই না।” কিন্তু অধ্যয়ন না চাইলে কী হবে? তাঁর বয়ানকে হাতিয়ার করে কঙ্গনাকে শিক্ষা দিতে চাইছে মহারাষ্ট্রের শিব সেনা-এনসিপি-কংগ্রেসের জোট সরকার।

 

 

 

Related Articles

Back to top button
Close