fbpx
দেশবিনোদনহেডলাইন

আমি পদ্মশ্রী ফিরিয়ে দেব! সুশান্তের মৃত্যু নিয়ে ফের বিস্ফোরক কঙ্গনা

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: আত্মহত্যা করেছেন অভিনেতা সুশান্ত সিং রাজপুত। তাঁর এই আকস্মিক আত্মহত্যা বলিউডের সকলকে নাড়িয়ে দিয়েছে। তাঁর মৃত্যুর পর বলিউডের নেপোটিজম নিয়ে সরব হয়েছিলেন কঙ্গনা রানাওয়াত। একের পর এক তোপ দেগেছিলেন বিটাউনের একাধিক তারকার বিরুদ্ধে। এ বার এই অভিনেত্রী বলেছেন, সুশান্তের মৃত্যুর ঘটনায় তিনি যা যা অভিযোগ করেছেন তা প্রমাণ করতে না পারলে নিজের পদ্মশ্রী পুরস্কার ফিরিয়ে দেবেন।

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দিতে গিয়ে এ কথা জানিয়েছেন কুইন কঙ্গনা। তবে এখানেই থামেননি তিনি। মুম্বই পুলিশের বিরুদ্ধেও তোপ দেগেছেন কঙ্গনা। সুশান্তের মৃত্যুর তদন্তে কেন আলিয়া ভাট, আদিত্য চোপড়া, মহেশ ভাট এবং ফিল্ম ক্রিটিক রাজীব মাসান্দকে জিজ্ঞাসাবাদের জন্য তলব করা হয়নি তা নিয়েও প্রশ্ন করেছেন অভিনেত্রী। পাশাপাশি সঞ্জয় লীলা বনশালি এবং শেখর কাপুরকে শমন পাঠানোয় ক্ষোভ প্রকাশও করেছেন তিনি।

সুশান্তের মৃত্যুর ঘটনায় প্রশ্ন তুলে কঙ্গনা বলেছিলেন, “এটা আত্মহত্যা নাকি সুপরিকল্পিত খুন?”। সোশ্যাল মিডিয়ায় একটি বিস্ফোরক ভিডিও শেয়ার করে অভিনেত্রী অভিযোগ আনেন বলিউডের ‘এলিট ক্লাস-এর বিরুদ্ধে। ইন্ডাস্ট্রিতে সুশান্তকে কী পরিমাণ চাপ এবং প্রত্যাখ্যান সহ্য করতে হয়েছিল তা নিয়েও ফুঁসে উঠেছিলেন কঙ্গনা। কঙ্গনা আরও বলেন যে, “মুম্বই পুলিশ আমায় শমন পাঠিয়েছিল। আমি তাদের বলেছিলাম যে মানালিতে রয়েছি। কেউ যেন এসে আমার বয়ান নিয়ে যান। তবে এরপর পুলিশের তরফে আর কোনও সাড়াশব্দ পাইনি।” এর পাশাপাশি কঙ্গনা এও বলেন যে, জনসমক্ষেই কথা বলতে চান তিনি। যাতে কেউ তাঁর মন্তব্য বিকৃত করতে না পারে।

বলিউডের আরও দুই অভিনেত্রী স্বরা ভাস্কর এবং তাপসী পান্নুও রয়েছেন কঙ্গনার হিটলিস্টে। দু’জনকেই বিটাউনের বাইরের লোকের তকমা দিয়েছেন অভিনেত্রী। কঙ্গনা বলেন, “স্বরা এবং তাপসী ইন্ডাস্ট্রির বাইরের লোক। ওরা বলছেন বলিউডকে ভালবাসেন। তাহলে ওরা আলিয়া বা অনন্যার মত কাজ পান না কেন?” কঙ্গনা এও বলেছেন যে, “আমার কথা শুনে লোকে হয়তো আমায় পাগল ভাববেন। তবে আমি যা বলেছি তা প্রমাণ করতে না পারলে পদ্মশ্রী ফিরিয়ে দেব।”

Related Articles

Back to top button
Close