fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

অজানা ভাইরাসে মৃত্যু কাঁথির ছাত্রের, শোকের ছায়া এলাকায়

মিলন পণ্ডা, কাঁথি: অজানা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যু হল কাঁথি হাইস্কুলের প্রাক্তন এক মেধাবী ছাত্রের। মৃত মেধাবী ছাত্র সৌগত মাইতি(২৪)। শনিবার বিকালে কোলকাতার হাসপাতালের মৃত্যু হয় তার। এখন সল্টলেকে আই এম ইঞ্জিনিয়ারিং কলেজে ইলেকট্রিক ইঞ্জিনিয়ারিং উপর এম টেক করছিল। এই যুবক কাঁথির সেরপুর এতোয়াড়িবাড় এলাকায় বাসিন্দা ছিল। ছেলের পড়ার জন্য বাবা গৌতম মাইতি ও মা স্নিগ্ধা মাইতি সৌগতের সঙ্গে কলকাতায় থাকতেন। মারন ভাইরাস করোনা সংক্রমন ঠেকাতে লকডাউনের মধ্যে কাঁথির বাড়িতে এসে কিছুদিন এসেছিল।আনলক-১ এই কলকাতায় ফিরে যান তাঁরা। কলকাতার বাসায় কিছুদিন আগে হঠাৎ অসুস্থ হয়ে পড়ে সৌগত। চিকিৎস্যার জন্যে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার অবনতি হওয়ায় অন্য একটি নার্সিংহোমে স্থানান্তর করা হয়।

পরিবার সূত্রে জানাগেছে, সৌগত কোন রোগে আক্রান্ত হয়েছিল ধরতে পারেনি চিকিৎসক। সৌগতর বাবা পেশায় গৃহশিক্ষক। শনিবার দুপুরে নার্সিংহোমে ছাত্রের মৃত্যু হয়। সবসময় পড়াশোনার মধ্যেই থাকত সৌগত। পরিবার সূত্রে জানা গেছে, অসুস্থ হওয়ার দিন পড়তে পড়তেই আচমকা অজ্ঞান হয়ে যায়। তারপর থেকে তাকে সুস্থ করে তোলার লড়াই চালিয়ে গেছে তাঁর বাবা মা আত্মীয় পরিজনরা।

পরিবারের দাবি অনুযায়ী চিকিৎসকরা তাঁদের জানিয়েছেন, অজানা কোন ভাইরাসের সংক্রমনের কারণে হিমোগ্লোবিন তৈরি হচ্ছিল না সৌগতের। মেধাবী এই ছাত্রের মৃত্যুর খবর সন্ধ্যা কাঁথিতে এসে পৌঁছালে এলাকায় শোকের ছায়া নেমে আসে।

Related Articles

Back to top button
Close