fbpx
ক্রিকেটখেলাবিনোদনহেডলাইন

করণ জোহরের হাত ধরে এবার পর্দায় সৌরভ গঙ্গোপাধ্যায়ের বায়োপিক!

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: ধোনি, আজহার, শচীন, কপিল দেব ও মিতালি রাজের পরে এবার বলিউডের বিখ্যাত প্রযোজক-পরিচালক করণ জোহরকে নিজের বায়োপিক করার অনুমতি দিয়েছেন ভারতের প্রাক্তন অধিনায়ক তথা বর্তমানে বিসিসিআই প্রেসিডেন্ট । এ ব্যাপারে দু’জনের মধ্যে অনেকটা কথা এগিয়েছে বলেই খবর।

আইপিএল নিয়ে মিটিং করতে শুক্রবার মুম্বইয়ে গিয়েছেন সৌরভ। তারপরেই দেখা যায় বিসিসিআই দফতরে গিয়ে তাঁর সঙ্গে দেখা করছেন করণ জোহর। হঠাৎ কী নিয়ে করণ সৌরভের সঙ্গে দেখা করতে এলেন, তা নিয়ে শুরু হয় জল্পনা। অবশেষে জানা যায়, বায়োপিক নিয়ে কথা বলতেই এসেছেন তিনি। সৌরভ নাকি অনেকদিন পরে হ্যাঁ বলেছেন করণকে।সূত্রের খবর, এর আগেও অনেকবার প্রস্তাব পাঠিয়েছেন ধর্মা প্রোডাকশনের মালিক। কিন্তু কোনওবারই নাকি রাজি হননি সৌরভ। তবে বিসিসিআই প্রেসিডেন্ট হওয়ার পরে তাঁর যাত্রা অনেকটা সম্পূর্ণ হয়েছে বলে মনে করেন ভারতের প্রাক্তন অধিনায়ক। তাই নাকি হ্যাঁ করেছেন তিনি।

         আরও পড়ুন: দিল্লিতে জারি ১৪৪ ধারা, শান্তি বজায় রাখার আহবান কেজরিওয়ালের

এই ছবিতে কে সৌরভের চরিত্রে অভিনয় করবেন তা নিয়েও নাকি দু’জনের মধ্যে বেশ কিছুক্ষণ আলোচনা হয়েছে। সৌরভের ক্রিকেট জীবনে প্রতিটা পরতে একটা গল্প। সিধু রাগ করে দেশে ফিরে আসায় ইংল্যান্ডে ভারতীয় দলে সুযোগ পাওয়া, ম্যাচ গড়াপেটার কলঙ্কিত অধ্যায়ে অধিনায়কের দায়িত্ব নেওয়া, তরুণ দলকে নিয়ে বিশ্বকাপের ফাইনালে উঠে হার, কোচ গ্রেগ চ্যাপেলের সঙ্গে বনিবনা না হওয়ায় দল থেকে বাদ পড়া, ফের নিজের চেষ্টায় কামব্যাক, সম্মানের সঙ্গে অবসর নেওয়া, বাংলার ক্রিকেট অ্যাসোসিয়েশনের প্রেসিডেন্ট হওয়া, সর্বোপরি নাটকীয়ভাবে বিসিসিআইয়ের প্রেসিডেন্ট হওয়া, প্রতিটা মুহূর্তই তো একটা গল্প। খবর, হৃত্বিক রোশনকে নিজের চরিত্রে নাকি পছন্দ দাদার। যদি সব ঠিকঠাক থাকে তাহলে হয়তো কিছুদিনের মধ্যেই নাম ঘোষণা করবেন করণ।

Related Articles

Back to top button
Close