fbpx
দেশহেডলাইন

এবার করোনায় আক্রান্ত কর্নাটকের প্রাক্তন মুখ্যমন্ত্রী, ভর্তি হাসপাতালে

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: এবার মারণ করোনাভাইরাসে আক্রান্ত হলেন কর্নাটকের প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা কংগ্রেসের শীর্ষ নেতা সিদ্দারামাইয়া। মঙ্গলবার নিজেই এই খবর সকলকে জানিয়েছেন তিনি। তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার সকালে টুইটে সিদ্দারামাইয়া জানান, তাঁর কোভিড রিপোর্ট পজিটিভ এসেছে। তিনি লেখেন, ‘আমার কোভিড ১৯ টেস্ট পজিটিভ এসেছে এবং ডাক্তারদের পরামর্শ মতো সতর্কতা নিতে আমি হাসপাতালে ভর্তি হয়েছি। যাঁরা আমার সংস্পর্শে এসেছেন তাঁদের সবাইকে অনুরোধ করছি, কোনও উপসর্গ আছে কি না দেখে নিন এবং নিজেদের কোয়ারানটিনে রাখুন।’

উল্লেখ্য, গত রবিবারই কোভিড ১৯-এ আক্রান্ত হয়েছেন কর্নাটকের মুখ্যমন্ত্রী ইয়েদুরাপ্পা। তিনি বেঙ্গালুরুর ওল্ড এয়ারপোর্ট রোডের মণিপাল হাসপাতালে ভর্তি আছেন।

সোমবার করোনায় আক্রান্ত হন প্রাক্তন সিপিএম সাংসদ তথা সিপিএমের পলিটব্যুরো সদস্য মহম্মদ সেলিম। বেশ কিছুদিন ধরেই অসুস্থ ছিলেন সেলিম। এবার তাঁর করোনা রিপোর্টও পজিটিভ এসেছে। বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন তিনি। বর্ষীয়ান সিপিআইএম নেতা শ্যামল চক্রবর্তীও অসুস্থ হয়ে ভরতি হাসপাতালে। শুরুতে তাঁর করোনা ধরা না পড়লেও শনিবার তাঁর করোনা রিপোর্ট পজিটিভ আসে। রবিবার রাত থেকে ভেন্টিলেশনে রাখা হয়েছে শ্যামল চক্রবর্তীকে।

Related Articles

Back to top button
Close