fbpx
দেশহেডলাইন

মাত্র ৯ দিনের মাথায় করোনাকে হারিয়ে বাড়ি ফিরলেন ইয়েদুরাপ্পা

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: করোনাকে হারিয়ে বাড়ি ফিরলেন সোমবার বাড়ি ফিরলেন  কর্নাটকের মুখ্যমন্ত্রী বিএস ইয়েদুরাপ্পা। জানা গিয়েছে, পরপর দু’বারের পরীক্ষায় কোভিড রিপোর্ট নেগেটিভ আসার পর, এদিন কর্নাটকের মুখ্যমন্ত্রীকে চিকিৎসকেরা ছুটি দেন।

উল্লেখ্য, ২ আগস্ট কোভিড নিয়ে মণিপাল হাসপাতালে ভর্তি হয়েছিলেন ইয়েদুরাপ্পা। চোদ্দো দিনের আগেই তিনি সম্পূর্ণ সুস্থ হয়ে উঠেছেন। তবে কর্নাটকের মুখ্যমন্ত্রীকে আরও কয়েকটা দিন বাড়িতে আইসোলেশনে। যে বেসরকারি হাসপাতালে কর্নাটকের মুখ্যমন্ত্রী ভর্তি ছিলেন সেখানকার ডিরেক্টর ডাক্তার মণীশ রাই সোমবার এক বিবৃতিতে জানান, কর্নাটকের মুখ্যমন্ত্রীর গুরুত্বপূর্ণ প্যারামিটার স্থিতিশীল রয়েছে। কোভিড রিপোর্টও নেগেটিভ। তাই হাসপাতাল থেকে তাঁকে ছুটি দেওয়া হয়েছে। তবে, বাড়িতে কোয়ারানটিনে আরও কিছু দিন মুখ্যমন্ত্রীকে থাকতে হবে বলে জানিয়েছেন চিকিত্‍‌সকেরা।

আরও পড়ুন: এবার করোনায় আক্রান্ত অসম পুলিশের DGP করোনা আক্রান্ত, রাজ্যে মোট আক্রান্ত ২২০০ পুলিশকর্মী

কোভিড পজিটিভ ধরা পড়ার পর গত ন’দিন ধরে তিনি চিকিত্‍‌সাধীন ছিলেন। হাসপাতাল থেকে ছুটি পাওয়ার পর ইয়েদুরাপ্পা ট্যুইট করে বলেন, ‘আমার দ্রুত আরোগ্য কামনা করার জন্য সকলকে ধন্যবাদ। আমি হাসপাতাল থেকে সোমবার ছাড়া পেয়েছি। তবে, কয়েকটা দিন সেলফ কোয়ারানটিনে কাটাতে হবে।’ রাজ্যের মেডিক্যাল এডুকেশন মন্ত্রী ডাক্তার কে সুধাকর জানান, মুখ্যমন্ত্রী ইয়েদুরাপ্পা উপসর্গহীন। আরও দু-দিন তিনি সেলফ কোয়ারেন্টাইনে থাকবেন। ইয়েদুরাপ্পা কোভিড মুক্ত হলেও কর্নাটকের প্রাক্তন মুখ্যমন্ত্রী, প্রবীণ কংগ্রেস নেতা সিদ্ধারামাইয়া এখনও হাসপাতালেই রয়েছেন।

Related Articles

Back to top button
Close