fbpx
গুরুত্বপূর্ণদেশহেডলাইন

সিদ্দারামাইয়ার পর এবার করোনায় আক্রান্ত কর্নাটকের স্বাস্থ্যমন্ত্রী, ভর্তি হাসপাতালে

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক:  এবার মারণ করোনাভাইরাসে আক্রান্ত হলেন কর্নাটকের স্বাস্থ্যমন্ত্রী বি শ্রীরামুলু। তাঁর কোভিড ১৯ রিপোর্ট পজিটিভ এসেছে। তাঁকে হাসপাতালে ভর্তি করে শুরু হয়েছে চিকিত্‍‌সা। গত কয়েকদিনে তাঁর সংস্পর্শে যাঁরা এসেছেন, তাঁদের আগাম সতর্কতা নেওয়ার অনুরোধ জানিয়েছেন মন্ত্রী।

রবিবার একের পর এক টুইট মারফত নিজের কোভিডে আক্রান্ত হওয়ার খবর জানান কর্নাটকের স্বাস্থ্যমন্ত্রী। তিনি লেখেন, ‘ফ্লু-এর উপসর্গ দেখা দেওয়ার পর পরীক্ষা করালে আমার করোনার রিপোর্ট আজ পজিটিভ আসে। সম্মানীয় মুখ্যমন্ত্রী ওয়াইএস ইয়েদুরাপ্পার নেতৃত্বে আমার দফতর-সহ সরকারের প্রতিটি দফতর কোভিড ১৯-এর বিরুদ্ধে লড়াইয়ে কঠোর পরিশ্রম করছে। যে দিন থেকে করোনাভাইরাসের আবির্ভাব ঘটেছে, আমি ৩০টি জেলায় যাওয়ার সুযোগ পেয়েছি এবং সরকারের ইচ্ছে অনুযায়ী মানুষকে পরিষেবা দিতে সম্প্রীতির সঙ্গে কাজ করেছি। এ বার আমার হাসপাতালে দিয়ে চিকিত্‍‌সা করানোর পালা।’

শ্রীরামালু আরও জানান, ‘সম্প্রতি যাঁরা আমার সংস্পর্শে এসেছেন, তাঁদের আগাম সতর্কতা নিতে অনুরোধ করছি।’
উল্লেখ্য, গত রবিবার কোভিড ১৯-এ আক্রান্ত হয়েছেন কর্নাটকের মুখ্যমন্ত্রী ওয়াইএস ইয়েদুরাপ্পা। তিনি বেঙ্গালুরুর ওল্ড এয়ারপোর্ট রোডের মণিপাল হাসপাতালে ভর্তি আছেন। এরপর করোনায় আক্রান্ত হন কর্নাটকের প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা কংগ্রেসের শীর্ষ নেতা সিদ্দারামাইয়া। নিজেই এই খবর জানান তিনি। তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ছাড়াও গত রবিবার কোভিড ১৯ রিপোর্ট পজিটিভ আসে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের। তাঁকে গুরুগ্রামের মেদান্ত হাসপাতালে ভর্তি করা হয়।

Related Articles

Back to top button
Close