fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

ফের করোনা আক্রান্ত উত্তরবঙ্গ মেডিক্যালের চিকিৎসক, পাহাড়ে একই পরিবারের পজিটিভ ৫

সঞ্জিত সেনগুপ্ত, শিলিগুড়ি: গত ২৪ ঘন্টায় শিলিগুড়ি সহ দার্জিলিং জেলায় মোট ৮ জন করোনা আক্রান্ত ব্যক্তির সন্ধান মিলেছে। আর উত্তরবঙ্গে বুধবার রাত থেকে বৃহস্পতিবার দুপুর পর্যন্ত ৬০ জন করোনা আক্রান্ত ব্যক্তির সন্ধান মিলেছে বলে স্বাস্থ্য দফতর সূত্রে জানা গিয়েছে। এর মধ্যে ৩০ জন উত্তর দিনাজপুর জেলার ইসলামপুরের বাসিন্দা।

এদিকে শিলিগুড়িতে উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ হাসপাতালের একজন ডাক্তার ও ল্যাব টেকনিশিয়ানের করোনা আক্রান্ত হওয়ার খবর এদিন মিলেছে। দার্জিলিংয়ের সোনাদারও এক পরিবারের মোট পাঁচ জন আক্রান্ত হয়েছেন। তবে এর মধ্যে দুজন আগেই করোনা আক্রান্ত হয়ে শিলিগুড়ি কোভিড হাসপাতালে চিকিৎসাধীন। ওই পরিবারের তিনজনের এদিন নতুন করে করোনার সংক্রমণ ধরা পড়ে। এরা সম্প্রতি লক্ষ্ণৌ থেকে এসেছিলেন বলে দার্জিলিংয়ের জেলাশাসক এস পুনমবল্লম জানিয়েছেন।
সোনাদার এই পরিবারটি বাইরে থেকে এসে কিছুদিন শিলিগুড়ি শহর লাগোয়া দেবীডাঙায় এক আত্মীয়ের বাড়িতে ছিলেন। তাই সোনাদার ওই পরিবারের মোট ৮ জনের করোনা আক্রান্তের খবর মিলতেই শিলিগুড়িতে চাউড় হয়ে যায় যে চম্পাসারি দেবীডাঙ্গায়ও এক পরিবারের পাঁচ জন আক্রান্ত হয়েছেন।

 

পাশাপাশি বুধবার রাতে শিলিগুড়ি পুরসভার ৩৮ ও ৪৪ নম্বর ওয়ার্ডের একজন করে বাসিন্দার দেহে ক রোনা সংক্রমণ ধরা পড়েছে।
এদিকে উত্তরবঙ্গ মেডিক্যাল হাসপাতালের চারজন ডাক্তার আগেই করোনা আক্রান্ত হয়েছিলেন তাতে মোট ১৭ জন ডাক্তার ও চিকিৎসা কর্মীদের কোয়ারান্টাইনে পাঠানো হয়। এদিন আরও এক ডাক্তার ও একজন ল্যাব টেকনিশিয়ান আক্রান্ত হওয়ায় ২০ জনের মতো জুনিয়র ডাক্তার ও স্বাস্থ্যকর্মীদের কোয়ারান্টাইনে পাঠানো হয়েছে বলে হাসপাতাল সূত্রে জানা গিয়েছে। এই পরিস্থিতিতে উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ কলেজ হাসপাতালের স্বাভাবিক চিকিৎসা পরিষেবা চালিয়ে যাওয়ার ব্যাপারে সংশয় দেখা দিয়েছে। যদিও এ ব্যাপারে হাসপাতাল কর্তৃপক্ষ কোনও মন্তব্য করেনি।

Related Articles

Back to top button
Close