fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

কাটোয়ায় করোনা জয়ীদের সংবর্ধনা প্রশাসনের

দিব্যেন্দু রায়,কাটোয়া: শনিবার ১৩ জন করোনাজয়ীকে আনুষ্ঠানিকভাবে সম্বর্ধনা জানালো কাটোয়া মহকুমা প্রশাসন । কাটোয়া পুর এলাকার বাসিন্দা ওই করোনাজয়ীদের মধ্যে রয়েছেন ৮ জন মহিলা, ৫ জন পুরুষ । এদিন তাঁদের হাতে ফুলের তোড়া ও সরকারি শংসাপত্র তুলে দিয়ে শুভেচ্ছা জানানো হয় । এদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কাটোয়া মহকুমাশাসক প্রশান্তরাজ শুক্লা, কাটোয়ার বিধায়ক রবীন্দ্রনাথ চট্টোপাধ্যায়, কাটোয়া হাসপাতাল সুপার রতন শাসমল প্রমুখ ।

কাটোয়া মহকুমা এলাকায় লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা । কাটোয়া মহকুমা হাসপাতালে ভর্তি থাকা রোগী থেকে শুরু করে কাটোয়া পুরসভা ও কাটোয়া শহরের বেসরকারি নার্সিংহোমের কর্মীরাও আক্রান্তের তালিকায় রয়েছেন । জানা গেছে,গত এপ্রিল মাস থেকে শুক্রবার পর্যন্ত কাটোয়া মহকুমা এলাকায় করোনা আক্রান্ত হয়েছেন প্রায় ১৯০ জন । তার মধ্যে কাটোয়া পুর এলাকার রয়েছেন ৬৪ জন ।
জানা গেছে, কাটোয়া পুরসভার ১৭ নম্বর ওয়ার্ডে পুরসভার একটি কমিউনিটি হলে সেফহোম করা হয়েছে । পুর এলাকায় আক্রান্তদের সেখানে রেখেই চিকিৎসা করা হচ্ছে । আক্রান্তদের সিংহভাগই সুস্থ হয়ে গেলেও এভাবে প্রতিদিন ব্যাপক হারে করোনা আক্রান্ত হওয়ায় এলাকার আতঙ্ক ছড়িয়েছে । তাই মানুষের আতঙ্ক কাটাতে সেফহোমে থেকে সুস্থ হয়ে যাওয়া রোগীদের শুভেচ্ছা জানানোর উদ্যোগ নিয়েছে প্রশাসন।।

Related Articles

Back to top button
Close