fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

কাটোয়া মহকুমা হাসপাতালের ডেপুটি সুপারকে জিজ্ঞাসাবাদ

দিব্যেন্দু রায়, কাটোয়া: এক মহিলার সঙ্গে আপত্তিজনক ভিডিও ঘিরে কাটোয়া মহকুমা হাসপাতালের ডেপুটি সুপারকে জিজ্ঞাসাবাদ করা হল। এক মহিলার সঙ্গে কাটোয়া মহকুমা হাসপাতালের ডেপুটি সুপার অনন্য ধরের আপত্তিকর ভিডিও  ভাইরাল হয়েছিল সপ্তাহ তিনেক আগে। ওই ঘটনায়  বৃহস্পতিবার হাসপাতালে তদন্তে এল  তিন সদস্যের তদন্ত কমিটি দল। এদিন তদন্তকারী দল ডেপুটি সুপারকে প্রায় কুড়ি মিনিট ধরে জিজ্ঞাসাবাদ করে বলে খবর।  যদিও এই বিষয়ে সংবাদ মাধ্যমের কাছে মুখ খোলেননি ডেপুটি সুপার৷

৫৩ সেকেন্ডের ওই ভিডিও একটি ফেসবুক গ্রুপে পোস্ট করা হয়েছিল। পোস্ট করার পর নিমেষের মধ্যে ভিডিওটি ভাইরাল হয়ে যায়। ভিডিও ফুটেজে এক মহিলার সঙ্গে  কাটোয়া হাসপাতালের ডেপুটি সুপার অনন্য ধরকে  আপত্তিকর অবস্থায় দেখা যায়। এদিকে ভিডিও পোস্টের পরের দিন সকালে ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেন কাটোয়া পুর এলাকার সুবোধ স্মৃতি রোডের বাসিন্দা অনন্য ধর। তিনি কয়েকদিন হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার পর থেকে এযাবৎ তিনি  ছুটিতে রয়েছেন বলে জানা গেছে।

[আরও পড়ুন- মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের জীবনী নিয়ে বই লিখলেন তৃণমূল নেতা সম্রাট তপাদার]

জানা গেছে, ওই ঘটনায়  দুই মহিলা সদস্যা সহ তিন সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়। এদিন তাঁরা কাটোয়া হাসপাতালে এসে ডেপুটি সুপারকে ডেকে জিজ্ঞাসাবাদ করেন। পাশাপাশি যে ঘরে ঘটনাটি ঘটেছিল সেই ঘরটি তাঁরা ঘুরে দেখেন। এই বিষয়ে  কাটোয়া মহকুমা হাসপাতাল সুপার রতন শাসমলকে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, ” উর্ধ্বতন কতৃর্পক্ষের নির্দেশে গঠিত তিন সদস্যের কমিটি তদন্ত করে দেখছেন। তার আগে এনিয়ে কোনও মন্তব্য করা সম্ভব নয়।”

 

Related Articles

Back to top button
Close