fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

রোগীদের মধ্যে করোনা সংক্রমণ বাড়ায় স্যানিটাইজ করা হচ্ছে কাটোয়া মহকুমা হাসপাতাল

দিব্যেন্দু রায়, কাটোয়া: রোগীদের মধ্যে ক্রমাগত করোনা সংক্রমণ বাড়তে থাকায়  মঙ্গলবার সকাল থেকেই কাটোয়া হাসপাতালের বিভিন্ন ওয়ার্ড স্যানিটাইজড করা শুরু হল । হাসপাতালের সুপার রতন শাসমল জানিয়েছেন, পুরো হাসপাতাল চত্বর স্যানিটাইজড করার জন্য পদক্ষেপ নেওয়া হয়েছে। সেই সঙ্গে হাসপাতালের মধ্যে যাতে সকলে স্বাস্থ্যবিধি মেনে চলেন সেদিকে নজর দেওয়া হয়েছে।

বিগত প্রায় তিনসপ্তাহ ধরে কাটোয়া হাসপাতালে ভর্তি থাকা রোগীদের মধ্যে করোনা সংক্রমণের সংখ্যা উত্তরোত্তর বেড়েই চলেছিল । এর ফলে স্থানীয়দের মধ্যে আতঙ্কের সৃষ্টি হয় । এমনকি খোদ  কাটোয়ার বিধায়ক তথা পুরসভার চেয়ারম্যান ইনচার্জ  রবীন্দ্রনাথ চট্টোপাধ্যায়  এনিয়ে  আশঙ্কাপ্রকাশ করেন । পাশাপাশি তিনি হাসপাতাল কর্তৃপক্ষের কাছে সুপারিশ করেন যাতে রোগী ভর্তি বন্ধ রেখে হাসপাতালের ওয়ার্ডগুলি  স্যানিটাইজড করা হয়  । তার পরেই নড়েচড়ে বসে হাসপাতাল কর্তৃপক্ষ ।

পাশাপাশি একসঙ্গে ১৫ জন কর্মীর করোনা পজিটিভ রিপোর্ট আসায় চুড়ান্ত সতর্কতা অবলম্বন করা হয়েছে কাটোয়া পুরসভাতে। পুরসভায় আগত মানুষের শরীর স্যানিটাইজ করার জন্য  পুরসভার গেটে দুটি স্যানিটাইজড টানেল বসানো হয়েছে । সেই সঙ্গে চলছে সতর্কীকরন করার উদ্দেশ্যে লাগাতার প্রচার । একই ভাবে কাটোয়া থানাতেও স্যানিটাইজার টানেল বসানোর উদ্যোগ নেওয়া হয়েছে বলে জানা গেছে ।

Related Articles

Back to top button
Close