fbpx
গুরুত্বপূর্ণদেশহেডলাইন

দিল্লিতে করোনা পরিস্থিতি নিয়ে উদ্বিগ্ন কেজরিওয়াল, বৈঠক সারলেন স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: করোনা পরিস্থিতি ক্রমশই উদ্বেগ বাড়িয়ে তুলছে দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের। ক্রমশ হাতের বাইরে চলে যাচ্ছে রাজধানীর অবস্থা। যা দিল্লির সরকারের তো বটেই, সাধারণ মানুষের মধ্যেও চিন্তার কারণ বাড়িয়ে তুলছে। জ্বর, সর্দি কাশি নিয়ে নিজে অসুস্থ হয়ে আইসোলেশনে গিয়েছিলেন মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল। পরে রিপোর্ট নেগেটিভ আসতেই দিল্লি নিয়ে বুধবার রাতেই স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের বাসভবনে চলে যান কেজরি। সেখানেই ঘন্টাখানেক বৈঠক চলেন দুজনের মধ্যে।

পরে মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল নিজেই টুইট করে জানান, মাননীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গে কথা হয়েছে। দিল্লির পরিস্থিতি ওঁনাকে জানিয়েছি। বিশদে আলোচনাও করলাম। উনি কেন্দ্রের তরফ থেকে সমস্ত সাহায্যের আশ্বাস দিয়েছে।

এদিকে দিল্লির স্বাস্থ্য পরিষেবা নিয়ে দিনকয়েক আগেই একাধিক অভিযোগ উঠেছিল। পর্যাপ্ত বেড না থাকার জন্য করোনা আক্রান্তদের ফিরিয়ে দেওয়া হচ্ছিল। আর সেই কারণেই আনলক ফেজ-1 শুরু হওয়ার আগেই মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল ঘোষণা করেন যে দিল্লির হাসপাতালে শুধুমাত্র চিকিৎসা করাতে পারবেন রাজ্যবাসীরাই। এরপরেই বিতর্কের সূত্রপাত হয়। আপ সরকারের বিরুদ্ধে সরব হন লেফটেন্যান্ট গভর্নর অনিল বাইজাল।

এই নিয়ে অবশ্য কেজরিওয়ালের অনুপস্থিতিতে রাজ্যের উপমুখ্যন্ত্রী মণীষ সিসোদিয়া অনিল বাইজালের সঙ্গে বৈঠকের মাধ্যমে সমস্যার সমাধান করে নেন।

Related Articles

Back to top button
Close