fbpx
গুরুত্বপূর্ণদেশহেডলাইন

মা সেলফি তুলতে ব্যস্ত থাকায় সমুদ্রের জলে ভেসে গেল আড়াই বছরের শিশু

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: মা ব্যস্ত ছিলেন সেলফি তুলতে, সমুদ্রে ভেসে গেল আড়াই বছরের সন্তান। কেরলের আলাপুঝা সমুদ্র তীরে ঘুরতে এসে মা ব্যস্ত হয়ে পড়েছিলেন সেলফি তুলতে। আর তখনই সমুদ্রের ঢেউ এসে ভাসিয়ে নিয়ে যায় তাঁর আড়াই বছরের শিশুকে। ওই শিশুর নাম অধিকৃষ্ণ।

জানা গিয়েছে যে, কয়েকদিন আগেই অনিতামোলি নামে ওই মহিলা নিজের ২ সন্তান ও ভাইয়ের ১ ছেলেকে সঙ্গে নিয়ে পালাক্কড় থেকে আলাপুঝায় এক আত্মীয়ের বাড়িতে আসেন। ওই আত্মীয় গাড়ি নিয়ে অনিতামোলি ও তাঁর ৩টি শিশুকে পৌঁছে দেন আলাপুঝা সমুদ্রতীরে। সমুদ্র তীরে পৌঁছাতেই সেলফি তুলতে শুরু করে দেন অনিতামোলি।

[আরও পড়ুন- কবরস্থানের ডিজাইনে হ্যান্ডপাম্প, ভারতের জাতীয় পতাকার অপমান করায় গ্রেফতার ২]

আরও জানা গিয়েছে যে, সেইসময় সমুদ্র উত্তাল থাকায় পুলিশ তাঁদের মেন গেট দিয়ে ভিতরে ঢুকতে দেয়নি। কিন্তু স্থানীয় ইএসআই হাসপাতালের পাশ দিয়ে তাঁরা ভেতরে ঢোকেন। এরপরেই শুরু হয় সেলফি তোলার পর্ব। সেলফি তোলার সময় অধিকৃষ্ণ মায়ের হাত ছেড়ে জলে ভেসে যান। জলের তোড়ে ভেসে যান আরও দুই শিশু। কিন্তু অনিতামোলির আত্মীয় বাকি দুই শিশুকে উদ্ধার করতে পারলেও অধিকৃষ্ণকে উদ্ধার করতে পারেনি। এই ঘটনায় আলাপুঝা জেলা শিশু কল্যাণ কমিটি অনিতামোলির বিরুদ্ধে মামলা করার দাবি করেছে।

 

 

 

 

Related Articles

Back to top button
Close