fbpx
গুরুত্বপূর্ণদেশহেডলাইন

হাসপাতালে নিয়ে যাওয়ার পথে এক করোনা রোগীকে ধর্ষণ করল অ্যাম্বুলেন্স চালক

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: হাসপাতালে নিয়ে যাওয়ার পথেই এক তরুণীকে ধর্ষণ করল অ্যাম্বুলেন্স চালক। ঘটনাস্থল বাম শাসিত কেরল। ঘটনায় ইতিমধ্যেই ওই অ্যাম্বুলেন্স চালককে গ্রেফতার করেছে পুলিশ। আশঙ্কাজনক অবস্থায় ওই তরুণীকে ভর্তি করা হয়েছে কোভিড হাসপাতালে।

জানা গিয়েছে যে, ২ জন রোগীকে নিয়ে ওই চালক দুটি ভিন্ন হাসপাতালে নিয়ে যাচ্ছিল। এদের মধ্যে একজন ছিলেন বৃদ্ধ। ওই বৃদ্ধকে একটি হাসপাতালে নামানোর পর দ্বিতীয় রোগী অর্থাৎ ওই তরুণীকে নিয়ে একটি ফাঁকা মাঠে যায়  ওই অ্যাম্বুলেন্স চালক। সেখানেই তাঁকে ধর্ষণ করা হয় বলে জানা গিয়েছে। ঘটনা প্রকাশ্যে আসতেই ২৫ বছরের ওই অ্যাম্বুলেন্স চালককে  অ্যাম্বুলেন্স পরিষেবা থেকে বাদ দেওয়া হয়েছে।ঘটনার তীব্র নিন্দা করেছেন কেরলের স্বাস্থ্যমন্ত্রী কে কে শালিজা।

[আরও পড়ুন- এবার মাতা বৈষ্ণোদেবী মন্দিরে কেন্দ্রশাসিত অঞ্চলের বাইরে থেকে ৫০০ জন ভক্তের প্রবেশের অনুমতি মিলল]

এর আগেও করোনা আক্রান্ত রোগীকে যৌন হেনস্থার অভিযোগ উঠেছে।  নয়ডার একটি বেসরকারি হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি ছিলেন এক করোনা আক্রান্ত চিকিৎসক। ওই ওয়ার্ডেই ভর্তি ছিলেন এক তরুণী। অভিযোগ উঠেছিল সেখানেই ওই চিকিৎসক তরুণীকে যৌন হেনস্থা করেন। এর আগে  হাসপাতালের মধ্যে এক করোনা রোগীকে ধর্ষণের চেষ্টা করেছিল এক চিকিৎসক। উত্তরপ্রদেশের আলিগড়ের দীনদয়াল হাসপাতালে  এই ঘটনা প্রকাশ্যে আসার পরেই অভিযুক্ত ওই সরকারি চিকিৎসককে গ্রেফতার করে পুলিশ।

 

Related Articles

Back to top button
Close