fbpx
গুরুত্বপূর্ণদেশহেডলাইন

সোশ্যাল মিডিয়া থেকে বিরত থাকার শর্তে বাম অধ্যুষিত কেরলে জামিন পেল ধর্ষক

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: সোশ্যাল মিডিয়া থেকে বিরত থাকতে হবে। এই শর্তে এক ধর্ষককে জামিন দিল কেরল হাইকোর্ট। কেরল হাইকোর্ট নির্দেশ দিয়েছে যে, বিচার প্রক্রিয়া শেষ না হওয়া পর্যন্ত সে সোশ্যাল মিডিয়া ব্যবহার করতে পারবে না। বিচার চলার পর দোষী সাব্যস্ত হলে তার সমস্ত সোশ্যাল মিডিয়ার অ্যাকাউন্ট ব্লক করে দেওয়া হবে বলে জানিয়েছে হাইকোর্ট।

২০১৮ সালে ধর্ষণের ঘটনায় অভিযুক্ত হয়  ২৩ বছরের এই যুবক। ১৯ বছরের একটি মেয়ের সঙ্গে প্রেমের অভিনয় করে ৬ বার তাঁকে  ধর্ষণ করেছিল ওই যুবক বলে অভিযোগ ওঠে। এরপর ধর্ষণের ছবি সোশ্যাল মিডিয়ায় পোষ্ট করে সে। একাধিক ভুয়ো ফেসবুক অ্যাকাউন্ট খুলে ছবি পোষ্ট করে সে।

[আরও পড়ুন- মাদক যোগে নাম জড়াল দীপিকারও! অভিনেত্রীকে তলব করতে পারে NCB, আক্রমণ কঙ্গনার]

এরপর ওই তরুণীর অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করা হয় অভিযুক্ত যুবককে। বিচারাধীন ওই যুবকের বিরুদ্ধে ৪৩৯ ও ৪৩৭ ধারায় মামলা রুজু হয়। দীর্ঘদিন বিচার চলার পর জামিনে ছাড়া পেয়েছে সে। কিন্তু ফেসবুক, ট্যুইটার, হোয়াটসঅ্যাপ, ইনস্টাগ্রাম সহ যাবতীয় সোশ্যাল মিডিয়া থেকে তাকে বিরত থাকার নির্দেশ দিয়েছে কেরল হাইকোর্ট। কিন্তু বিচার শেষে যদি সে দোষী সাবস্থ্য হয়, তবে তার সমস্ত সোশ্যাল মিডিয়ার আকাউন্ট ব্লক করে দেওয়া হবে বলে জানিয়েছে কেরল হাইকোর্ট।

 

Related Articles

Back to top button
Close