fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

কোচবিহার জেলা কংগ্রেসের সভাপতি ঘোষণা করা হল কেশব চন্দ্র রায়কে   

নিজস্ব সংবাদদাতা, দিনহাটা: দীর্ঘ বছর কংগ্রেসের কোচবিহার জেলার সভাপতির দায়িত্বে ছিলেন শ্যামল চৌধুরী। মাসখানেক আগেই তার মৃত্যু হয়। প্রবীণ এই নেতার  মৃত্যুর পর কোচবিহার জেলা কংগ্রেসের সভাপতি ঘোষণা করা হল কেশব চন্দ্র রায় কে। তিনি দলের কার্যকরী সভাপতি হিসাবে দল পরিচালনা করে আসছিলেন। দিনহাটা সহ কোচবিহার জেলা জুড়ে বিভিন্ন এলাকায় বাম কংগ্রেসের হয়ে সংগঠনকে শক্তিশালী করে তুলতে চেষ্টা চালিয়ে যাচ্ছেন।

সোমবার প্রদেশ কংগ্রেস নেতৃত্ব কোচবিহার জেলা সভাপতি হিসেবে দিনহাটার সিতাই কেন্দ্রের প্রাক্তন বিধায়ক কেশব চন্দ্র রায়ের নাম ঘোষণা করেন। এছাড়াও কার্যকরী সভাপতি  হিসাবে পার্থপ্রতিম ঈশর এবং রবিন রায় এর নাম ঘোষণা করা হয়। জেলা কংগ্রেস সভাপতি হিসেবে দিনহাটার কেশব রায় এর নাম ঘোষণা হওয়ায় খুশি দলীয় কর্মী সমর্থকরা। দলীয় কর্মী সমর্থকদের কমল দাশগুপ্ত থেকে শুরু করে অনেকেই বলেন দীর্ঘদিন ধরে রাজনীতির সঙ্গে যুক্ত কেশব রায়। তাকে দলের জেলা সভাপতির দায়িত্ব দেওয়ায়  কোচবিহারের নতুন করে দল আরো শক্তিশালী হয়ে উঠবে।

আরও পড়ুন: রণক্ষেত্র পাঁশকুড়া করোনা হাসপাতাল, চিকিৎসককে মারধর থেকে হাসপাতাল ভাঙচুরের অভিযোগ, গ্রেফতার ৪

কংগ্রেসের কোচবিহার জেলার সভাপতির দায়িত্ব পেয়ে কেশব রায় বলেন,” জেলা কংগ্রেসের সভাপতি হিসেবে যে গুরুদায়িত্ব তাকে দেওয়া হয়েছে দলের সর্বস্তরের কর্মীকে নিয়ে তা যথাযথভাবে পালনের চেষ্টা করবেন।প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর রঞ্জন চৌধুরী  নির্দেশ মতো আগামীতে দলকে কোচবিহারের শক্তিশালী করে তুলতে সর্বতোভাবে চেষ্টা করবেন। পাশাপাশি কোচবিহারে বাম-কংগ্রেস জোটের কেন্দ্র ও রাজ্যের বিরুদ্ধে আন্দোলন কে শক্তিশালী করে তুলতেও তিনি যথাসাধ্য সর্বতোভাবে চেষ্টা করবেন।

 

Related Articles

Back to top button
Close