fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

কেতুগ্রামে বাড়িতে ঢুকে বধূকে ধর্ষণের চেষ্টার অভিযোগে ধৃত প্রতিবেশী ব্যক্তি

দিব্যেন্দু রায়,কাটোয়া: রাতের অন্ধকারে বাড়িতে ঢুকে এক গৃহবধূকে ধর্ষণের চেষ্টার অভিযোগে প্রতিবেশী এক ব্যক্তিকে গ্রেফতার করল কেতুগ্রাম থানার পুলিশ। বৃহস্পতিবার রাতে ঘটনাটি ঘটেছে কেতুগ্রামের খাঁজি গ্রামে। ধৃতের নাম বাবুল শেখ। বধূর অভিযোগ, ধর্ষণে বাধা দিলে মারধর করে বেশকিছু সোনার গহনাসহ নগদ ১০ হাজার টাকা ছিনতাই করে নিয়ে পালায় ওই ব্যক্তি। ঘটনার পরের দিন এনিয়ে থানায় অভিযোগ দায়ের করেন নির্যাতিতা বধূ। অভিযোগের ভিত্তিতে শনিবার রাতে অভিযুক্ত ব্যক্তিকে গ্রেফতার করা হয়। রবিবার ধৃতকে কাটোয়া মহকুমা আদালতে তোলা হলে দুদিনের জন্য পুলিশ হেফাজতে পাঠানো হয়।

খাঁজি গ্রামের বাসিন্দা বছর ২৫ ওই বধূর অভিযোগ, ঘটনার দিন তাঁর স্বামী বাড়িতে ছিলেন না। রাতে তিনি বাড়িতে একাই ছিলেন। রাতের খাওয়াদাওয়া সেরে তিনি বাইরে বারান্দায় শুয়েছিলেন। তিনি শুয়ে পড়ার কিছুক্ষন পড়েই বাবুল শেখ মদ্যপবস্থায় বাড়িতে ঢুকে তাঁকে ধর্ষণের চেষ্টা করে। তিনি বাধা দিতে গেলে সে মারধর করে তার কাছ থেকে এক জোড়া সোনার কানের দুল ও একটি সোনার হার কেড়ে নেয়।

এরপর আলমারি থেকে ১০ হাজার টাকা নিয়ে পালিয়ে যায় বাবুল। ঘটনার পরেই তিনি স্থানীয়দের ঘটনার কথা জানান। পরের দিন তিনি এনিয়ে থানায় অভিযোগ দায়ের করেন।

জানা গেছে, ঘটনার পর থেকেই বেপাত্তা ছিল অভিযুক্ত বাবুল শেখ। শেষ পর্যন্ত শনিবার রাতে তাকে এলাকা থেকে গ্রেফতার করে পুলিশ। পুলিশ জানিয়েছে ধৃতকে জেরা করে ছিনতাই করা সামগ্রী ও টাকা উদ্ধারের চেষ্টা করা হচ্ছে।

Related Articles

Back to top button
Close