fbpx
কলকাতাপশ্চিমবঙ্গবিনোদনহেডলাইন

রোমান্স, সাসপেন্সের কাহিনি নিয়ে স্টার জলসায় আসছে ‘খেলাঘর’

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: প্রতিটি রোমান্সের মধ্যেই সুন্দরভাবে লুকিয়ে আছে আবেগ, যা ভাষায় প্রকাশ করা যায় না। যা মনে হয় অন্তর দিয়ে অনুভব করতে হয়। তবে সব রোমান্স সুন্দরভাবে জীবনে আসে না। অনেক বাধা বিপত্তির মধ্যে দিয়েও দুটো মানুষ দুজনের হাত ধরে বাঁচার স্বপ্ন দেখে। আবার এক অদ্ভূতভাবে দুজন মানুষ দুজনের সঙ্গে জড়িয়ে পড়ে, যা অপ্রত্যাশিত।

শান্তু আর পূর্ণা। দুই বিপরীত মেরুর বাসিন্দা। শান্ত একজন গ্যাং স্টার। আর পূর্ণা এক ধনী পরিবারের কন্যা। কিন্ত্য ভাগ্যের কী পরিহাস। দুজনের ভাগ্য একই সুতোয় বাধা পড়ে বিবাহের পবিত্র বন্ধনে। বিয়ের দিন পূর্ণা জানতে পারে সে যাকে বিয়ে করতে চলেছে সে একজন গ্যাং স্টার। কি হবে শান্তু আর পূর্ণার জীবনে!

সোমবার ৩০ নভেম্বর স্টার জলসা নিয়ে আসছে শান্ত আর পূর্ণার কাহিনি ‘খেলাঘর’। সন্ধ্যা ৬টায় এই সুন্দর প্রেমের গল্প দেখা যাবে স্টার জলসা এসডি ও স্টার জলসা এইচ ডিতে।

ধনী পরিবারে কন্যা পূর্ণা কি মেনে নিতে পারবে শান্তুকে। কোনও সাধারণ মেয়ে কি কোনওদিন কল্পনা করে তার স্বামী হবে একজন গ্যাং স্টার। কেন্ এই বিয়ে! এর পিছনে কি কারণ আছে! কি করবে পূর্ণা। পরিবারের পছন্দ করা গ্যাং স্টার পাত্র শান্তুকে সে তার স্বামী হিসেবে মেনে নেবে! আর পাঁচজনের মতো বিয়ে হবে দুজনের! পূর্ণা কি জানার চেষ্টা করবে শান্তু কেন এই গ্যাং স্টারের জীবন বেছে নিয়েছে!  আগাগোড়া ভালোবাসা, রোমান্স, সারপ্রাইজে পরিপূর্ণ এক কাহিনি খেলাঘর।

খেলাঘরে শান্তুর ভূমিকায় দেখা যাবে অভিনেতা সৈয়দ আরেফিনকে। আগে তাকে দেখা গেছে ‘ইরাবতীর চুপকথাতে’। পূর্ণার অভিনয়ে রয়েছেন সুক্রীতি মজুমদার।

সমগ্র অনুষ্ঠানটি্র প্রযোজনায় রয়েছে ব্লু স্টার পিকচার’স অ্যান্ড প্রোডাকশন প্রাইভেট লিমিটেড। এই প্রোডাকশন আগে ‘খোকাবাবু’, ‘ভজ গোবিন্দ’, ‘রাখী বন্ধন’ দর্শকদের সামনে উপহার দিয়েছিল।

স্টার জলসার পক্ষ থেকে জানানো হয়েছে, ‘খেলাঘর’ এক ইউনিক স্টোরি দর্শকদের সামনে তুলে ধরতে চলেছে। এই কাহিনিতে রোমান্সের সঙ্গে আছে সাসপেন্স। ড্রামা, অ্যাকশন, রোমান্স সব দেখা যাবে ‘খেলাঘর’-এ। শান্তু আর পূর্ণার রোমান্সের জমজমাট গল্প দর্শকদের মনোরঞ্জন করবে।

 

 

Related Articles

Back to top button
Close