fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

ভাইজির দেড় লক্ষ টাকার গয়না হাতাতে অপহরণের অভিযোগ কাকার বিরুদ্ধে

শ‍্যাম বিশ্বাস, উত্তর ২৪ পরগনা: ভাইজির দেড় লক্ষ টাকার গয়না হাতাতে অপহরণের অভিযোগ উঠল কাকার বিরুদ্ধে। বসিরহাট মহকুমা হাড়োয়া থানার সোনাপুকুর শংকরপুর গ্রাম পঞ্চায়েতের কুলগাছি গ্রামের ঘটনা। নবকুমার সরদারের  একমাত্র কন্যা ২৫ বছরের মালতি সরদার মন্ডলের সঙ্গে নিউটাউন চকপাচুরিয়া গ্রামের ভীম মন্ডল এর বড় পুত্র ৩০ বছরের বাসুদেব মন্ডল এর সঙ্গে বিয়ে হয় ১০ বছর আগে।

গত বুধবার ১৯ আগস্ট মামার বাড়িতে বেড়াতে এসেছিলেন মালতি সরদার মন্ডল। তখনই তার সঙ্গে দেখা হয় কাকা কিশোর মন্ডলের। অভিযোগ সেখান থেকেই মালতি সরদার মন্ডল এবং তার এক মাত্র পাঁচ বছরের পুত্র সন্তানকে সোনার গয়না লুটের উদ্দেশ্যে অপহরণ করেন কাকা কিশোর মন্ডল। ঘটনার পর পাঁচ দিন কেটে গেলেও পর এখনও খোঁজ মেলেনি ভাইজি মালতি ও তার সন্তানের।

[আরও পড়ুন- এক বিজেপি নেতার ঝুলন্ত অবস্থায় মৃতদেহ উদ্ধার]

ঘটনার পর থেকে কাকা কিশোর মন্ডলকে খুঁজে পাওয়া যাচ্ছে না। প্রথমে বিধান নগর পুলিশ কমিশনারেট একটি নিখোঁজ ডায়েরি করেন মালতির স্বামী বাসুদেব মন্ডল। পরে হাড়োয়া থানায় কাকার বিরুদ্ধে অপহরণের অভিযোগ করেন মালতির স্বামী বাসুদেব মন্ডল ও বাবা নব সরদার। ঘটনার পূর্ণাঙ্গ তদন্ত শুরু করেছে হাড়োয়া থানার পুলিশ। ঘটনায় স্বামী বাসুদেব মন্ডল দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছে। অপহরনের পিছনে শুধুই কি দেড় লক্ষ টাকার সোনার গয়না নাকি অন্য কোনও কারণ আছে খতিয়ে দেখছে নিউটাউন থানা ও হাড়োয়া থানার পুলিশ।

Related Articles

Back to top button
Close