fbpx
আন্তর্জাতিকগুরুত্বপূর্ণহেডলাইন

আমেরিকায় প্রেসিডেন্ট পদের জন্য লড়বেন কেনি ওয়েস্ট

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: আমেরিকায় প্রেসিডেন্ট পদের জন্য লড়বেন কিম কার্দাশিয়ানের স্বামী কেনি ওয়েস্ট। আগামী নভেম্বরেই আমেরিকায় প্রেসিডেন্ট পদের জন্য নির্বাচন হবে। আর সেই নির্বাচনে লড়াই করবেন কিম কার্দাশিয়ানের স্বামী তথা ব়্যাপার কেনি ওয়েস্ট। নিজেই টুইট করে একথা জানিয়েছেন কেনি। তিনি জানিয়েছেন যে, দেশে এখনও বহু মানুষের কর্মসংস্থানের ব্যবস্থা করার সুযোগ রয়েছে। পিছিয়ে থাকা মানুষের জন্য অনেক কিছু করা যেতে পারে।  প্রেসিডেন্ট নির্বাচনের চার মাস চারেক আগেই এই ঘোষণা করে দিলেন তিনি। শনিবার দেশের স্বাধীনতা দিবসের দিনেই এই টুইট করে সবাইকে চমকে দিয়েছেন এই  জনপ্রিয় সঙ্গীতশিল্পী।

উল্লেখ্য, ডোনাল্ড ট্রাম্পের সমর্থক হিসাবেই পরিচিত ছিলেন কেনি। আর ট্রাম্পের সমর্থক খোদ ট্রাম্পের বিরুদ্ধেই নির্বাচনে লড়াই করবেন, যা নিয়ে রীতিমত তোলপাড় শুরু হয়েছে।

[আরও পড়ুন- চিনের সঙ্গ ত্যাগ না করলে বিশ্বের কাছে একঘরে হবে পাকিস্তান, বলল খোদ পাক বিদেশমন্ত্রক]

প্রসঙ্গত, এর আগে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে হোয়াইট হাউসে অনেকবার সাক্ষাৎ করেছেন কেনি ওয়েস্ট ও তাঁর পত্নী কিম কার্দাশিয়ান। ২০১৮ সালে কেনি যখন হোয়াইট হাউস ভ্রমণ করেন, তখন লাল রঙের টুপিতে ‘মেক আমেরিকা গ্রেট এগেন’ স্লোগান দিয়েছিলেন। সেইসময় ট্রাম্পকে আলিঙ্গনরত কেনির ছবিও প্রকাশ পেয়েছিল। অভিনেত্রী কিম কার্দাশিয়ানের স্বামী কেনি মার্কিন মুলুকে র‍্যাপ সঙ্গীত শিল্পী হিসেবে ভীষণ জনপ্রিয়।

 

 

Related Articles

Back to top button
Close