fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

কোলাঘাটে যোগাসনে অংশগ্রহণকারীদের দেওয়া হল সাবান ও মাস্ক

বাবলু ব্যানার্জি, কোলাঘাট: পূর্ব মেদিনীপুর জেলার বিভিন্ন স্থানের সঙ্গে কোলাঘাট মন্ডল এর পক্ষ থেকে বিভিন্ন স্থানে বিশ্ব যোগা দিবস পালন করা হল।

 

 

আজকের এই দিনটিকে সামনে রেখে যোগ ব্যায়ামে অংশগ্রহণকারী সাধারণ মানুষের উপস্থিতি ও ছিল নজরকাড়া। বিশ্ব যোগ দিবসে এলাকার বহু স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠান ও আজকের দিনটি পালন করে বলে জানা গেছে। কোলাঘাট মণ্ডল কমিটি দেউলিয়া বাজার সহ চারটি মন্ডলের বিভিন্ন স্থানে আজকের এই দিনটি পালন করে। দেউলিয়া বাজারে বিবেকানন্দের মূর্তিতে মাল্যদান এর মধ্য দিয়ে অনুষ্ঠানের সূচনা করা হয়। প্রত্যেকটি স্থানে এই কর্মসূচি শেষ হওয়ার পর যোগদানকারীদের সাবান ও মাস্ক দেওয়া হয়। সেই সঙ্গে কোন কোন স্থানে করোনা ভাইরাস নিয়ে সচেতন মূলক কর্মসূচি নেওয়া হয়।

 

উপস্থিত নেতাদের মধ্যে ছিলেন জেলা বিজেপির সম্পাদক দেবব্রত পট্টনায়েক, জেলা সংখ্যালঘু মোর্চার সভাপতি সাদ্দাম হোসেন, কোলাঘাট মণ্ডলের সাধারণ সম্পাদক নবকুমার ভক্তা, প্রসেনজিৎ সরকার সহ বিবেক চক্রবর্তী, বিশ্বনাথ রাম, কৃষ্ণেন্দু দাস, বিমল জানা সহ প্রমুখ নেতৃত্ব। শহীদ মাতঙ্গিনী ব্লকের বিভিন্ন স্থানেও বিশ্ব যোগা দিবস পালন করা হয় বলে জেলা বিজেপির সাধারণ সম্পাদক নারায়ণ চন্দ্র মাইতি এক সাক্ষাৎকারে জানান।

Related Articles

Back to top button
Close