fbpx
কলকাতাগুরুত্বপূর্ণপশ্চিমবঙ্গহেডলাইন

করোনা আক্রান্ত রাজ্যের প্রাক্তন মন্ত্রী কৃষ্ণেন্দু নারায়ণ চৌধুরী

মিল্টন পাল, মালদা: রাজ্যের প্রাক্তন মন্ত্রী তথা ইংরেজবাজার পৌরসভার প্রাক্তন চেয়ারম্যান কৃষ্ণেন্দু নারায়ণ চৌধুরী করোনায় আক্রান্ত হলেন। বর্তমানে তিনি হোম আইসোলেশনে রয়েছেন। পাশাপাশি গত কয়েকদিনে তার সংস্পর্শে যারা এসেছিলেন তাদেরকে কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দিয়েছে স্বাস্থ্য দফতর থেকে।

জেলায় প্রতিদিন করোনায় আক্রান্তের সংখ্যা বাড়ছে। স্বাস্থ্য দফতর সূত্রে খবর এদিনও মালদা জেলার বিভিন্ন জায়গায় ৭৬জন করোনায় আক্রান্ত হয়েছে। ইতিমধ্যে জেলায় মোট আক্রান্ত হয়েছে ৪০০৯জন। সুস্থ হয়েছে ৩০৪৯জন। মৃত্যু হয়েছে ২২জনের। প্রশাসনের পক্ষ থেকে করোনা সচেতন করা হচ্ছে।

আরও পড়ুন:ফের সংকটজনক প্রাক্তন রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়

এদিকে কৃষ্ণেন্দুবাবু আক্রান্ত হওয়ায় একঝাঁক তৃণমূল কংগ্রেসের নেতা নেত্রীদের কোয়ারেন্টাইনে থাকার পরামর্শ দিতে চলেছে স্বাস্থ্য দফতর। রয়েছেন প্রশাসনিক কর্তারাও। বেশ কয়েকদিন আগে কৃষ্ণেন্দুবাবু একটি সরকারি অনুষ্ঠানে যোগ দিতে গাজোলে গিয়েছিলেন। সেখানে উপস্থিত ছিলেন রাজ্যের আরেক প্রাক্তন মন্ত্রী সাবিত্রী মিত্র, ইংরেজবাজার পৌরসভার প্রশাসনিক মন্ডলীর সদস্য দুলাল সরকার সহ বেশকিছু জেলার প্রশাসনিক কর্তারা। ফলে স্বাভাবিকভাবে তাদেরকে কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দেওয়া হয়েছে। পাশাপাশি তাদের সংস্পর্শে আসা ব্যক্তিদের চিহ্নিত করণের কাজ শুরু হয়েছে।

কৃষ্ণেন্দুবাবু জানান, কয়েক দিন ধরেই সর্দি-কাশি নিয়ে ভুগছিলেন তিনি। চিকিৎসকের পরামর্শে গত ১২ তারিখ তিনি তার সোয়াব পরীক্ষা করান।এরপর লালারস ও সংগ্রহের পর রবিবার রাতে রিপোর্ট হাতে পেয়েছেন। কোভিড পজিটিভ বলে জানা গেছে।বর্তমানে তিনি হোম আইসোলেশনে বাড়িতেই রয়েছেন। সামান্য কাশি রয়েছে।প্রয়োজনে হাসপাতালে যাবেন। তিনি আরও জানান, কলকাতা ও দুর্গাপুরের বেসরকারি কলেজ হাসপাতালের সঙ্গে তিনি যোগাযোগ রেখেছেন।

Related Articles

Back to top button
Close