fbpx
বিনোদনহেডলাইন

চিন্তার ছায়া বলিউডে, এবার করোনায় আক্রান্ত হলেন অভিনেত্রী কৃতি শ্যানন!

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: ফের বলিউডে করোনার থাবা। এবার আক্রান্ত হলেন বলি অভিনেত্রী কৃতি শ্যানন। জানা গিয়েছে, চণ্ডীগড়ে শ্যুটিং শেষে করোনায় আক্রান্ত হলেন বলিউড অভিনেত্রী কৃতী শ্যানন। আসন্ন সিনেমার শ্যুটিং শেষেই তাঁর শরীরে ধরা পড়ল করোনাভাইরাস। তাঁর শ্যুটিংয়ের সময় ছিলেন অভিনেতা রাজকুমার রাও। এমনকি শ্যুটিং সেট থেকে রাজকুমার রাওয়ের সঙ্গে কিছু ছবি ও ভিডিয়ো শেয়ার করে জানিয়েছিলেন, তিনি আসন্ন সিনেমা শ্যুটিংয়ের জন্য চণ্ডীগড়ে রয়েছেন। কাজ শেষ করে শীঘ্রই মুম্বইয়ের বাড়িতে ফিরবেন।

 

যদিও করোনাভাইরাস পজিটিভ আসার পর কৃতী যদিও সোশ্যাল মিডিয়ায় কোনও পোস্ট করেননি। তবে মুম্বইয়ের পাপারাত্‍‌জিদের মতে, এক সেকেন্ডের জন্যও মুখ থেকে মাস্ক খোলেননি। প্রসঙ্গত, সম্প্রতি কোভিড ধরা পড়েছে নীতু কাপুর ও বরুণ ধাওয়ানেরও। রাজ মেহতার যুগ যুগ জিও সিনেমার শ্যুটিংয়ের জন্য ব্যস্ত ছিলেন। একই সঙ্গে প্রথমে গুজব রটলেও, কোভিড নেগেটিভ এসেছে ওই সিনেমার অপর দুই তারকার। অনিল কাপুর ও কিয়ারা আদবানী জানিয়েছেন, তাঁদের টেস্টে করোনা নেগেটিভ এসেছে। আপাতত অভিনেতা ও অভিনেত্রীদের স্বাস্থ্যের কথা ভেবে স্থগিত রাখার সিদ্ধান্ত নিয়েছেন পরিচালক ও প্রযোজক।

 

এ বিষয়ে অনিল কাপুর জানিয়েছেন, গুজব খুব তাড়াতাড়ি ছড়িয়ে পড়ে, তবে আমার টেস্টে করোনা নেগেটিভ এসেছে। আমার স্বাস্থ্যের প্রতি সচেতন থাকার জন্য সকলকে ধন্যবাদ। বরুণ ধাওয়ানও ইন্সটাগ্রামে নিজের টেস্টের বিষয়ে তথ্য গোপন করেননি। তিনি জানিয়ছেন, কোভিড বিধি-নিয়ম মেনেই সিনেমার শ্যুটিংয়ের কাজ চলছিল। তারপরেও তাঁর কোভিড পজিটিভ ধরা পড়েছে।

Related Articles

Back to top button
Close