fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

লালার কালাছড়ায় ছোট ভাইকে খুনের দায়ে গ্রেফতার বড়ভাই

যুগশঙ্খ প্রতিবেদন, কাটলিছড়া: লালার নরসিংপুর চা বাগানের কালাছড়া গ্রান্ট এলাকায় ছোট ভাইকে খুন করে মাটিচাপা দেওয়ার অপরাধে বড়ভাই কে গ্রেফতার করে জেল হাজতে পাঠাল লালা পুলিশ । উল্লেখ্য, শুক্রবার যুবকের গলাকাটা লাশ নিজেরই বাড়ির শৌচাগারের গর্তে মাটিচাপা অবস্থায় উদ্ধারের ঘটনায় লালার কালাছড়া গ্রান্ট এলাকায় তীব্র চাঞ্চল্যের সৃষ্টি হয় । এদিন কালাছড়া ফাঁড়ি পুলিশ ও লালা পুলিশ যৌথভাবে অভিযান চালিয়ে কালাছড়া গ্রান্ট থেকে লক্ষীনারায়ন রবিদাসের গলাকাটা মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানো হয়েছে।  এই খুনের ঘটনায় পুলিশ নিহত লক্ষীনারায়নের বড়ভাই হিমাচল রবিদাস (৪০) কে গ্রেফতার করে।এবং শনিবার জেল পাঠানো হয়েছে।

জানা গেছে, গত সোমবার থেকে লক্ষীনারায়ন নিখোঁজ হলেও স্থানীয় পুলিশ থানায় বড়ভাই হিমাচল রবিদাস কোন কিছুই জানায় নি। বিষয়টি স্থানীয় বাসিন্দাদের সন্দেহ হলে গ্রামবাসীরা শুক্রবার সকালে কালাছড়া পুলিশ ফাঁড়িতে জানান। ফাঁড়ি ইনচার্জ বিজয় গোস্বামী হিমাচল রবিদাস কে আটক করে জিজ্ঞাসাবাদ চালান। পুলিশি জেরায় হিমাচল নিজের মুখেই অবিবাহিত ছোট ভাই লক্ষীনারায়ন কে খুনের কথা স্বীকার করে। পারিবারিক কোন্দলের জেরে সে,তার ছোট ভাই লক্ষীনারায়নকে দা দিয়ে গলাকেটে,খুন করে বাড়ির পুরনো শৌচাগারের গর্তের মধ্যে মাটিচাপা দেয় বলে পুলিশ কে জানায়।

আরও পড়ুন: হারিয়ে যাচ্ছে নদীয়ালী মাছ, বিপাকে মৎস্যজীবী সম্প্রদায়

ম্যাজিস্ট্রেট রুথি সালাডে, লালা থানার ওসি লিটন নাথ, কালাছড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ বিজয় গোস্বামীর নেতৃত্বে
পুলিশ দ্রুত ঘটনাস্থলে ছুটে গিয়ে মাটি খুঁড়ে পচাগলা লাশ উদ্ধার করে ।। পুলিশ ছোট  ভাই কে খুনের দায়ে হিমাচল রবিদাস কে গ্রেফতার করে । কালাছড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ বিজয় গোস্বামী জানান, হিমাচল রবিদাসের বিরুদ্ধে খুনের মামলা নথিভুক্ত করা হয়।

Related Articles

Back to top button
Close