fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

আসানসোলে গত ২৪ ঘন্টায় গলায় দড়ি দিয়ে আত্মঘাতী ৪

শুভেন্দু বন্দোপাধ্যায়, আসানসোল: আসানসোল, বার্ণপুর ও জামুড়িয়ায় গত ২৪ ঘন্টারও বেশী সময়ের মধ্যে পৃথক চারটি ঘটনায় চারজন গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছেন। তার মধ্যে তিনটি ঘটনা বৃহস্পতিবার রাত ও শুক্রবার সকালে ঘটে। একটি ঘটনা ঘটে বুধবার রাতে। মৃতরা হলেন আসানসোল দক্ষিণ থানার উষাগ্রামের প্রদীপ দে (৪৫), হিরাপুর থানার বার্ণপুরের রামবাঁধের রাজকুমার বর্মন (৫১), জামুড়িয়া থানার সার্থকপুরের শিবু বাউরি (২২) ও আসানসোল দক্ষিণ থানার সেনরেল রোডের সৃষ্টিনগরের বিনয় দীক্ষিত (৪৫)।

পুলিশ সূত্রে জানা গেছে, আসানসোলের উষাগ্রামের প্রদীপ দেকে বৃহস্পতিবার রাতে বাড়িতে গলায় দড়ি দেওয়া ঝুলন্ত অবস্থায় দেখতে পান বাড়ির লোকেরা। সঙ্গে সঙ্গে তাকে আসানসোল জেলা হাসপাতালে নিয়ে আসা হলে চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন। অন্যদিকে, জামুড়িয়ার শিবু বাউরি ও বার্ণপুরের রাজকুমার বর্মনকে শুক্রবার সকালে বাড়ির লোকেরা ঘরে গলায় দড়ি দেওয়া ঝুলন্ত অবস্থায় দেখতে পান। সঙ্গে সঙ্গে তাদের আসানসোল জেলা হাসপাতালে নিয়ে আসা হয়। চিকিৎসক তাদের পরীক্ষা করে মৃত বলে ঘোষণা করেন।

এদিকে, কয়লার ব্যবসার সঙ্গে যুক্ত আসানসোলের সৃষ্টিনগরের বাসিন্দা বিনয় দীক্ষিতকে বুধবার মাঝরাতে তার আবাসন  থেকে গলায় দড়ি দেওয়া ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়। সঙ্গে সঙ্গে তাকে আসানসোল জেলা হাসপাতালে নিয়ে আসা হলে চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন। চারজনের মধ্যে তিনজনের দেহ শুক্রবার ও একজনের দেহ বৃহস্পতিবার ময়নাতদন্ত হয়।

প্রাথমিক তদন্তের পরে পুলিশের অনুমান, চারজনই আর্থিক, পারিবারিক বা ব্যক্তিগত কারণের জন্য মানসিক অবসাদে ভুগছিল। যে কারণে তারা গলায় দড়ি দিয়ে আত্মঘাতি হয়েছে। তবে চারজনের পরিবারের তরফে পুলিশের কাছে কোনও লিখিত অভিযোগ দায়ের করা হয়নি।

Related Articles

Back to top button
Close