fbpx
বিনোদনহেডলাইন

প্রয়াত অভিনেতা সুশান্তের নামে তৈরি হবে নয়া ফাউন্ডেশন, সাহায্য করা হবে নতুন প্রতিভাদের

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: প্রয়াত হয়েছেন জনপ্রিয় অভিনেতা সুশান্ত সিং রাজপুত। তাঁর এহেনভাবে চলে যাওয়া দর্শক থেকে শুরু করে গোটা বলিউড কেউই মেনে নিতে পারেনি। তাঁর মৃত্যুতে নড়েচড়ে বসেছে গোটা বলিপাড়া। এবার স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে তৈরি হবে নতুন ফাউন্ডেশন। অভিনেতার নামাঙ্কিত ওই ফাউন্ডেশন থেকে চলচ্চিত্র, বিজ্ঞান ও ক্রীড়া ক্ষেত্রের তরুণ প্রতিভাদের সাহায্য করা হবে। শনিবার এমনটাই জানানো হয়েছে প্রয়াত অভিনেতার পরিবারের তরফে।

 

 

জানা গিয়েছে, সুশান্তের ছোটবেলা কেটেছে পাটনার রাজীবনগরের যে বাড়িতে, সেখানেই তৈরি হবে মেমোরিয়াল। অগণিত অনুরাগীর জন্য তাঁর ব্যবহৃত বিভিন্ন জিনিস থাকবে সেখানে। তার মধ্যে থাকবে হাজার হাজার বই, ওঁর টেলিস্কোপ, ফ্লাইট-সিমুলেটর সহ অন্যান্য সামগ্রী। এমনকী, সুশান্তের ব্যক্তিগত ইনস্টাগ্রাম ও টুইটার অ্যাকাউন্ট এবং ফেসবুক পেজ তাঁর স্মৃতি বাঁচিয়ে রাখতে লেগ্যাসি অ্যাকাউন্ট হিসেবে রেখে দেওয়া হবে, এমনটাই সিদ্ধান্ত নিয়েছে রাজপুত পরিবার।

 

 

প্রয়াত অভিনেতার পরিবারের তরফ থেকে জারি করা এক বিবৃতিতে জানানো হয়েছে, ‘আপনাদের সুশান্ত সিং রাজপুত ছিল আমাদের গুলশন। স্বাধীনচেতা, অবিশ্বাস্য রকমের উজ্জ্বল এই ছেলেটার আগ্রহ ছিল সব বিষয়ে। ওর স্বপ্নের কোনও সীমা ছিল না। সেই স্বপ্নপূরণের জন্য সাহসী ছেলেটা ঝাঁপিয়ে পড়ত। উদ্দাম হাসতে পারত। আমাদের পরিবারের গর্ব আর অনুপ্রেরণা ছিল সে। টেলিস্কোপটা ছিল ওর সবচেয়ে প্রিয়, ওটা দিয়ে প্রাণভরে আকাশের তারা দেখত। ওর সেই সহজ হাসি আর শুনতে পাব না, ওর সেই উজ্জ্বল চোখ দু’টো আর দেখতে পাব না, বিজ্ঞান নিয়ে অনবরত ওর বলে যাওয়া কথা আর কানে বাজবে না— এগুলো আমরা এখনও মানতে পারছি না। ওর চলে যাওয়ার পর পরিবারের মধ্যে যে চিরকালীন শূন্যতা তৈরি হয়েছে, তা কোনওদিন মিটবে না।’

 

 

এর পাশাপাশি সুশান্তকে এত ভালোবাসা দেওয়ার জন্য ওঁর অনুরাগীদের ধন্যবাদ জানানো হয়েছে তাঁর পরিবারের তরফে।

Related Articles

Back to top button
Close