fbpx
বিনোদনহেডলাইন

লঞ্চ হল হিন্দি মিউজিক ভিডিও ‘তু মিলা’, গান গেয়েছেন অঙ্কিত তিওয়াড়ি

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: 9x মিডিয়া ও স্পটল্যাম্প-এর উদ্যোগে লঞ্চ হল হিন্দি মিউজিক ভিডিও ‘তু মিলা’। গানটি গেয়েছেন বলিউডের খ্যাতনামা শিল্পী অঙ্কিত তিওয়াড়ি। ২০ নভেম্বর এই গানটি রিলিস করল। ‘তু মিলা’ এই মিউজিক ভিডিওটির গান শুনতে পাওয়া স্পটল্যাম্প ও 9XM, 9X jalwa ও 9X Tashan-এ।  তু মিলা’ র গান লিখেছেন বিশিষ্ট কম্পোজার রাজ আশু। গানের সুর করেছেন মুরালি অগ্রওয়াল। ‘তু মিলা’ মিউজিক ভিডিওটি সুন্দরভাবে পরিচালনা করেছেন প্রীতেক আরমান শ্রীবাস্তব। যিনি বলিউড ও টেলিভিশন খ্যাত অভিনেতা মৃণাল জৈন এবং মালভী মালহোত্রাকে উপস্থাপন করেছিলেন।

গায়ক অঙ্কিত তিওয়াড়ি বলেন, ‘ আমার জীবনের স্বপ্ন, ধ্যান, জ্ঞান হল মিউজিক। ‘তু মিলা’র মতো একটি মিউজিক ভিডিওতে কাজ করতে পেরে খুব খুশি। আমার আশা এই মিউজিক ভিডিও সকলের ভালো লাগবে’।

প্রসঙ্গত, সঙ্গীত জগতে স্পটল্যাম্প তাদের তাদের একটি স্বতন্ত্র ধারা তৈরি করেছে। বহু নতুন প্রতিভাদের জায়গা করে দিয়েছে স্পটল্যাম্প।

নাইন এক্স মিডিয়ার মুখ্য বিজনেস অফিসার জানান, ‘সঙ্গীতপ্রেমী মানুষের চাহিদা বুঝে নতুনত্ব মিউজিক তুলে ধরাই আমাদের মূল লক্ষ্য। এর আগেও যে মিউজিক ভিডিওগুলি লঞ্চ করা হয়েছিল সেখান থেকে আমরা প্রভূত সাড়া পেয়েছি। এই নিয়ে আমাদের পক্ষ থেকে ‘তু মিলা’ হল তৃতীয় মিউজিক ভিডিও। এই রোমান্টিক পপ সঙ্গীতটি গেয়েছেন অঙ্কিত তিওয়াড়ি। আমার আশা এই গান মানুষের ভালোবাসা পাবে’।

আরও পড়ুন: আল কায়দার কুখ্যাত জঙ্গি আয়মান আল জওয়াহিরির মৃত্যু! দাবি আন্তর্জাতিক সংবাদ মাধ্যমের

সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলগুলিতে ‘তু মিলা’র প্রচার করবে 9X Media, হাঙ্গামা, বিগ এম এফ, চিঙ্গারি অ্যাপ। এই মেলোডিয়াস রোমান্টিক পপ গানটি স্পটিফাই, অ্যামাজন মিউজিক, আইটিউনস অ্যাপল সংগীত, গানা, জিয়োস্যাভন, উইঙ্ক, হাঙ্গামা মিউজিক এবং রেসো সহ সমস্ত অডিও এবং ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম জুড়ে পাওয়া যাবে।

Related Articles

Back to top button
Close