fbpx
বিনোদনহেডলাইন

ফের চেনা ছন্দে শিল্পী… লঞ্চ হল বাবুল সুপ্রিয়’র মিউজিক অ্যালবাম ‘শায়েরা’

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: ফের চেনা ছন্দে দেখা গেল বাবুল সুপ্রিয়কে। লঞ্চ হল বিশিষ্ট গায়ক বাবুল সুপ্রিয়র হিন্দি মিউজিক গানের অ্যালবাম ‘শায়েরা’। 9x মিডিয়া ও স্পটল্যাম্প তত্ত্বাবধানে এই মিউজিক ভিডিও লঞ্চ হল গত ৩০ অক্টোবর। এই মিউজিক ভিডিও’র মাধ্যমে মেলোডিয়াস মিষ্টি মধুর প্রেমের গান তুলে ধরা হয়েছে। এই মিষ্টি মধুর গানের অ্যালবাম নিয়ে আশাবাদি সকল কলাকুশলীরা। এই মিউজিক ভিডিওটি কম্পোজ করেছে বিশিষ্ট বলিউড খ্যাত মিউজিক কম্পোজার প্রীতম। পরিচালনা করেছেন আয়েত্রী সেন ও জাতীয় পুরস্কারপ্রাপ্ত পরিচালক শ্রীজিত মুখার্জি। এই মিউজিক ভিডিওতে দেখা যাবে বাংলা সিনেমা জগতের দুই হাটথ্রব নায়ক, নায়িকা সাহেব ভট্টাচার্য ও পার্নো মিত্রকে। আর এই মিউজিক অ্যালবামের ট্র্যাক সং-এর নেপথ্যে রয়েছেন বাবুল সুপ্রিয়।

বলা যায় ফের পুরনো মেজাজেই দেখা গেল বিশিষ্ট এই শিল্পীকে। রাজনৈতিক আঙিনায় ইদানীং তাকে বেশি দেখা গেলেও তিনি যে শরীর মনে একজন শিল্পী সেটাই বুঝিয়ে দিলেন বাবুল।

বাবুল সুপ্রিয়’র কথায়, ‘সকলেই খুব আবেগ নিয়ে এই মিউজিক অ্যালবাম তৈরি করেছেন। কয়েক মাস ধরেই টিমের সকলেই এই মিউজিক ভিডিও লঞ্চের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন। আশা রাখি এই মিউজিক ভিডিও সঙ্গীতপ্রেমী মানুষের মন জয় করবে। আমি সকলের কাছেই ভীষণভাবে কৃতজ্ঞ। এই ভিডিও লঞ্চ করার জন্য বিশেষভাবে ধন্যবাদ জানাব স্পটল্যাম্প এর তরফে চিফ কনটেন্ট ও অপারেটিং অফিসার রাজিতা হেমওয়ানি ও আমার বিশিষ্ট বন্ধু ও খ্যাতনামা কম্পোজার প্রীতমকে। এদের দুজনের সহযোগিতা ছাড়া এই কাজ কখনই এত সুন্দরভাবে করা সম্ভব হত না’।

সঙ্গীত জগতে একটি নিজস্ব জায়গা তৈরি করেছে স্পটল্যাম্প । স্বাধীন শিল্পীদের গানের সুযোগ করে দেওয়া, মিউজিক লঞ্চ করা ছাড়াও অনেক নবাগতা শিল্পীকে জায়গা করে দিয়েছে স্পটল্যাম্প। সম্প্রতি এই স্পটল্যাম্প বলিউডের বিশিষ্ট শিল্পী শ্রেয়া ঘোষাল, বাবুল সুপ্রিয়, অমিত মিশ্র, অঙ্কিত ত্রিবেদী, ভূমি ত্রিবেদীর সঙ্গে জুটি বেঁধে মিউজিক ভিডিও লঞ্চ করেছে।

আরও পড়ুন:সংক্রমণ ঠেকাতে আতশবাজি বন্ধে নিষেধাজ্ঞা রাজ্যে

স্পটল্যাম্প-এর চিফ কনটেন্ট ও অপারেটিং অফিসার রাজিতা হেমওয়ানি জানান, ‘বাবুলের সঙ্গে আমার পরিচয় অনেক দিনের। যত দিন যাচ্ছে ততই সে আরও দক্ষ শিল্পী রূপে নিজেকে তুলে ধরছে। বাবুল সুপ্রিয়, শ্রীজিত, প্রীতম, জ্যাম এইট এরা এক অপারেজেয় জুটি’।

9X মিডিয়ার সোশ্যাল মিডিয়া ছাড়াও হাঙ্গামা, বিগ এফ এম, চিঙ্গারি অ্যাপ এই ‘শায়েরা’ মিউজিকের প্রচারে অন্যতম ভূমিকা পালন করবে। You Tube এই দেখা যাবে মিউজিক ভিডিওটি।

Related Articles

Back to top button
Close