fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

মহিষদায় ত্রাণ দিলেন আইনজীবী দেবরূপ মিদ্যা

ভাস্করব্রত পতি, তমলুক : শহীদ মাতঙ্গিনী ব্লক-এর অন্তর্গত রঘুনাথপুর ১ নং  অঞ্চলের মহিষদা গ্রামে আর্থিক ভাবে পিছিয়ে পড়া ২০০ জন মানুষকে শহীদ মাতঙ্গিনী ব্লক তৃণমূল যুব কংগ্রেসের উদ্যোগে এবং তমলুকের বিশিষ্ট সমাজসেবী তৎসহ আইনজীবী দেবরুপ মিদ্যার আর্থিক  সহযোগিতায় খাদ্য সামগ্রী বিতরণ করা হলো। উপস্থিত ছিলেন পূর্ব মেদিনীপুর জেলা পরিষদের  সদস্যা তনুশ্রী জানা, ব্লক তৃণমূল কংগ্রেসের কনভেনার উত্তম সাহু প্রমুখ।

 

 

এই প্রয়োজনীয় সামগ্রী পেয়ে মানুষজন বিশিষ্ট সমাজসেবী দেবরুপ মিদ্যাকে ধন্যবাদ জানায়। সাধারণ মানুষের পাশে থাকা আশ্বাস দিয়েছেন পূর্ব মেদিনীপুর জেলা পরিষদের  সদস্যা তনুশ্রী জানা এবং শহীদ মাতঙ্গিনী ব্লকের যুব নেতা দেবজিৎ প্রামানিক ও ঋত্বিক আদক।

 

 

দেবরূপ মিদ্যা বলেন, করোনা পরিস্থিতি মোকাবিলার জন্য লক ডাউনের কারণে বর্তমান এলাকার বহু কর্মহীন মানুষ খুব আর্থিক সংকটের মধ্যে দিন কাটাচ্ছেন। তাঁদের পাশে দাঁড়ানোর জন্য এতো মানুষের সহযোগিতা পাবো আশা করিনি। সবাই মিলে এই উদ্ভুত পরিস্থিতির মোকাবিলা করতে হবে।

 

 

 

এছাড়া উপস্থিত ছিলেন রাজেশ কান্তি হাজরা, গৌর মাজী, আতিয়ার রহমান, শিলাদিত্য আদক, অচিন্ত্য দোলুই, মমতা গুড়িয়া সাহু, রাখি আদক, সুনির্মল মন্ডল, তীর্থঙ্কর বর্মন, তপন দাস, সাহেব জানা, সিদ্ধার্থ জানা প্রমুখ।

Related Articles

Back to top button
Close