fbpx
কলকাতাপশ্চিমবঙ্গহেডলাইন

আইনজীবী জানালেন অসুস্থ অনুব্রত, SSKM হয়ে হাজিরার নির্দেশ দিল সিবিআই

যুগশঙ্খ, ওয়েবডেস্ক: আজ বীরভূমের তৃণমূলের জেলা সভাপতি অনুব্রত মণ্ডলকে নিজাম প্যালেসে আসার নির্দেশ আছে। গরু পাচার কাণ্ড নিয়ে বিভিন্ন সংগৃহীত তথ্য অনুব্রত বয়ানের সঙ্গে মিলিয়ে দেখা হবে। সমন জারির পর পরই অনুব্রত জানিয়ে দেন ‘সোমবার এখন অনেক দেরি আছে’। এদিকে আজ সেই দিন। কিন্তু সিবিআই নোটিসের জবাবে অনুব্রতের আইনজীবী জানিয়েছেন, সোমবার চিকিৎসার জন্য অনুব্রত এসএসকেএমে যাবেন। অসুস্থ বলেই তিনি সিবিআই অফিসে যেতে পারবেন না। সম্প্রতি হাইকোর্টের বিচারপতি বলেছেন, এসএসকেএম হল প্রভাবশালীদের আশ্রয়স্থল।

কিন্তু সিবিআই অনুব্রতকে জানিয়ে দিয়েছে, হাসপাতালে চিকিৎসার পর তিনি যেন অবশ্যই আসেন। অনুব্রতের দেহরক্ষী সায়গল হোসেনকে গরুপাচারকাণ্ডে জেরা করেছে সিবিআই। এবার সেই সূত্র ধরে তারা অনুব্রতকে জেরা করতে চায়।

সোমবারই অনুব্রতকে জেরা করতে চায় সিবিআই। কারণ, সায়গলকে গ্রেফতারের ৬০ দিন পূর্ণ হচ্ছে সোমবার। ফলে সিবিআইকে আদালতে চার্জশিট দিতে হবে। সেজন্যই তার আগে অনুব্রতকে জেরা করা জরুরি বলে তাদের মত। মঙ্গলবার মহরম বলে আদালত বন্ধ। সিবিআই চার্জশিট জমা দেওয়ার জন্য বাড়তি সময় চেয়েছে। বুধবার তাদের চার্জশিট জমা দিতে হবে। তার আগেই গরু পাচার কাণ্ডে অনুব্রত মণ্ডলকে জেরা করতে বদ্ধ পরিকর সিবিআই।

 

 

Related Articles

Back to top button
Close